Nora Fatehi: যৌন আবেদনে ভরপুর নোরা ও টেরেন্সের নাচ ! ভিডিও নিয়ে ফের একবার চর্চা

শাড়ি পরে আছেন নোরা (Nora Fatehi)। পাঞ্জাবিতে সেজেছেন টেরেন্স (Terence Lewis)। হিন্দি গানের ছন্দে তুমুল নাচছেন দু'জনে।

শাড়ি পরে আছেন নোরা (Nora Fatehi)। পাঞ্জাবিতে সেজেছেন টেরেন্স (Terence Lewis)। হিন্দি গানের ছন্দে তুমুল নাচছেন দু'জনে।

  • Share this:

    #মুম্বই: নোরা ফতেহি(Nora Fatehi ) আর টেরেন্স লুইসের (Terence Lewis) নাচ সব সময় উত্তেজক হয়। নোরা এবং টেরেন্সকে বিচারকের আসনে দেখা যায় জনপ্রিয় ডান্স রিয়ালিটি শোতে। মাঝে মধ্যেই তাঁদের নিয়ে নানা বিতর্ক হয়। ২০২০ সালে নোরা ও টেরেন্সের একটি ভিডিও তুমুল জনপ্রিয় হয়েছিল। সেই ভিডিওতে দেখা গিয়েছিল নাচতে গিয়ে আচমকা নোরার নিতম্বে হাত লেগে যায় টেরেন্সের। ব্যস সঙ্গে সঙ্গে সেই ভিডিও ভাইরাল। টেরেন্সকে নিয়ে চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

    যদিও এই ঘটনায় চুপ থাকেননি নোরা। তিনি প্রতিবাদ করেন। টেরেন্সের হয়ে কথা বলেন। সে ঘটনা অনেকদিন আগের। এর পর ফের এক সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে টেরেন্স ও নোরাকে। সম্প্রতি ফের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

    সেখানে দেখা শাড়ি পরে আছেন নোরা। পাঞ্জাবিতে সেজেছেন টেরেন্স। হিন্দি গানের ছন্দে তুমুল নাচছেন দু'জনে। তাঁদের আবেদন চোখে পড়ার মতো। উত্তেজক বললেও কম বলা হয়। এতটাই সাবলীল তাঁদের নাচ। এই নাচ দেখে প্রশংসা করেন গীতা মা থেকে উপস্থিত সকলে। ভিডিওটি শেয়ার করেছেন নোরা। যা দেখে প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। যেন আগুন ঝরছে স্টেজে।

    প্রসঙ্গত, নোরা কিন্তু রিয়েলিটি শো থেকে নিজের যাত্রা শুরু করেছিলেন। এখন তিনি বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার। সেই সঙ্গে তাঁর স্টাইল সব সময় চর্চায় থাকে। ওদিকে টেরেন্স আগে থেকেই বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার। এই দুইয়ের জুটি সব সময় মন ভরিয়ে তোলে। তাঁদের এই বর্তমান ভিডিওটিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।  এখন আর তাঁদের নিয়ে কুৎসা রটায় না কেউ। কারণ সকলেই জানেন নোরা ও টেরেন্স খুব ভালো বন্ধু। তাছাড়া নোরা যে শুধু রিয়েলিটি শোতেই কাজ করছেন এমন নয়। বলিউডে তাঁর কোরিওগ্রাফিতে কাজ হচ্ছে অনেক। বেশির ভাগ ছবিতেই নোরাকে কাজ করতে দেখা যায়। শ্রদ্ধা কাপুর থেকে আলিয়া ভাট সকলকেই নাচ শিখিয়ে দেন নোরা।

    Published by:Piya Banerjee
    First published: