হোম /খবর /বিনোদন /
কাতারের স্টেডিয়ামে বাজছে নোরার গান! দর্শককূলের প্রতিক্রিয়ায় মুগ্ধ অভিনেত্রী

কাতারের স্টেডিয়ামে বাজছে নোরার গান! দর্শককূলের প্রতিক্রিয়ায় মুগ্ধ অভিনেত্রী

'লাইট দ্য স্কাই' গানে গম গম করে উঠেছিল কাতার বিশ্বকাপের মঞ্চ। সেই গানে গাইতে এবং নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

  • Share this:

#দোহা: নোরা ফতেহি ফিফা বিশ্বকাপের ম্যাচ দেখতে কাতারে গিয়েছিলেন। সেখানে টুর্নামেন্টে নোরার গাওয়া থিম গান বাজছিল। 'লাইট দ্য স্কাই' গানে গম গম করে উঠেছিল কাতার বিশ্বকাপের মঞ্চ। সেই গানে গাইতে এবং নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। বিশ্বকাপ খেলা চলাকালীন স্টেডিয়ামে তাঁর গান বাজানো হলে নোরা মুগ্ধ হয়ে যান। গোটা ঘটনাটি একটা ভিডিওতে ধরে রাখেন, যা ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

ফিফা বিশ্বকাপের ম্য়াচ চলাকালীন মাঠে নিজের গান শুনে অবাক হয়ে যান নোরা। উত্তেজিত নোরা। ক্য়াপশনে তিনি লেখেন, ‘‘অসাধারণ মুহূর্ত যখন বিশ্বকাপ স্টেডিয়ামে আপনার নিজের কণ্ঠস্বর শুনতে পাচ্ছেন...’’

আরও পড়ুন: বাড়ির সামনে কাতারে কাতারে ভক্তের ভিড়! জন্মদিনে এ এক অন্য 'জিত'-এ যাওয়ার গল্প, দেখুন ভিডিও

প্রসঙ্গত, অভিনেত্রী আরও বলেন, ‘‘নিজের উপর বিশ্বাস রাখুন বন্ধুরা, কখনও কাউকে বলতে দেবেন না যে আপনি পারবেন না! অনেকে শুরুতে আমাকে নিয়ে হেসেছিল, কিন্তু আমি আজ এখানে রয়েছি! তবে এই তো শুরু।"

নোরা ফিফা ফ্যান ফেস্টেও পারফর্ম করেছেন এই গানে। ইনস্টাগ্রামে তাঁর ৪২ মিলিয়ন ফলোয়ার রয়েছে যা আরবী শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি।

আরও পড়ুন: 'মোটা, মোষের মতো দেখতে'! দগদগে ক্ষত এখনও মন থেকে মুছতে পারেননি ‘গীতা মা'

প্রসঙ্গত, এর আগে ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের অ্য়ান্থম সং-এ মিউজিক দিয়েছিলেন বলিউডের সেলিম-সুলেমান। এর আগে বিশ্বকাপের গানের সঙ্গে শাকিরা, জেনিফার লোপেজের মতো তারকারাও পারফর্ম করেছেন, গান গেয়েছেন।

Published by:Aryama Das
First published:

Tags: Fifa world Cup 2022, Nora Fatehi, Qatar, Qatar World Cup 2022