Home /News /entertainment /
Nikki tamboli : প্রচণ্ড শ্বাসকষ্ট, অক্সিজেন মাত্রা নেমে গিয়েছিল! দ্বিতীয়বার করোনা হয়ে ভয়াবহ অবস্থা নিক্কির

Nikki tamboli : প্রচণ্ড শ্বাসকষ্ট, অক্সিজেন মাত্রা নেমে গিয়েছিল! দ্বিতীয়বার করোনা হয়ে ভয়াবহ অবস্থা নিক্কির

প্রচণ্ড শ্বাসকষ্ট, অক্সিজেন মাত্রা নেমে গিয়েছিল! দ্বিতীয়বার করোনা হয়ে ভয়াবহ অবস্থা নিক্কির

প্রচণ্ড শ্বাসকষ্ট, অক্সিজেন মাত্রা নেমে গিয়েছিল! দ্বিতীয়বার করোনা হয়ে ভয়াবহ অবস্থা নিক্কির

Nikki tamboli : শুধু করোনা পজিটিভই নয়। বেশ ভাল রকমের উপসর্গও আছে তাঁর।

  • Share this:

    #মুম্বই: দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেই অভিনেত্রী নিক্কি তাম্বোলি জানিয়েছিলেন যে তিনি করোনা আক্রান্ত। শুধু করোনা পজিটিভই নয়। বেশ ভাল রকমের উপসর্গও আছে তাঁর। এমনই জানিয়েছিলেন তিনি।এখন কেমন আছেন তিনি, এক সাক্ষাৎকারে জানান নিক্কি।

    নিক্কি সাক্ষাৎকারে জানিয়েছেন, এই সময়ে তাঁর শ্বাসকষ্টের মতো গুরুতর উপসর্গও ছিল। এমনকি অক্সিজেনের মাত্রা নেমে গিয়েছিল ৬০ এর নীচে। পরিবারের লোক বেশ ঘাবড়ে গিয়েছিলেন।

    নিক্কি বলছেন, "আমি দিল্লি থেকে ফিরেছিলাম। দিল্লিতে একটি মিউজিক ভিডিও শ্যুট ছিল। তাই মনে হল কোভিড হয়েছে নাকি! টেস্ট করালাম তার পরেই। স্বাদ ও গন্ধ চলে যায়নি। কিন্তু শ্বাসকষ্ট হয়েছে খুব। একদিন আগেই আমার অক্সিজেন মাত্রা ৬০-এর নীচে নেমে গিয়েছিল যেটা খুবই ভয়ানক। পরিবারের সবাই ভয় পেয়ে যায়। বাবারও রিপোর্ট পজিটিভ। আমরা দুজনেই আইসোলেশনে। তিনি এখন ভাল আছেন।"

    এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন নিক্কি তাম্বোলি। অভিনেত্রী বলছেন, "আমি ভাল করে খাওয়া দাওয়া করছি। অনেকেই ভাবছে কোভিড চলে গিয়েছে। কিন্তু সেটা ঠিক নয়। সাবধানতা অবলম্বন করা উচিত। আমার টিম যাতে করোনা বিধি মানে সেদিকে আমি খেয়াল রেখেছি। কিন্তু নতুন লোকজনের সঙ্গে দেখা হয়, শ্যুটিং থাকে। তাই সংস্পর্শে চলে আসি। কিছু জিনিস নিয়ন্ত্রণের বাইরে। কিন্তু তবুও চেষ্টা করে যেতে হবে। "

    আরও পড়ুন- আত্মহত্যার প্ররোচনা দিচ্ছেন জাভেদ আখতার, একাধিক হুমকি! বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

    প্রসঙ্গত করোনা আক্রান্ত হয়ে সোশ্যালে লিখেছিলেন, "আমি করোনা পজিটিভ। সঙ্গে বেশ ভাল উপসর্গও আছে। রিপোর্ট পাওয়ার পর থেকেই আমি নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি এবং সমস্ত সাবধানতা বজায় রাখছি। অনুরোধ করছি, যাঁরা বিগত দিনে আমার সংস্পর্শে এসেছেন তাঁরা নিজেদের টেস্ট করিয়ে নিন শীঘ্র। দয়া করে মাস্ক পরুন ও কোভিড মেনে চলুন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nikki Tamboli

    পরবর্তী খবর