কোয়ারেন্টাইনে রপ্ত করেছেন সঠিক ভাবে চোখ মারার কৌশল, ভক্তদের চমকে দিলেন পূজা হেগড়ে!

কোয়ারেন্টাইনে রপ্ত করেছেন সঠিক ভাবে চোখ মারার কৌশল, ভক্তদের চমকে দিলেন পূজা হেগড়ে!

এপ্রিল মাসের ২৫ তারিখ, করোনায় সংক্রমিত হন পূজা। সংক্রমণের আগে তিনি কাজ করছিলেন তেলেগু ছবিতে।

  • Share this:

#চেন্নাই: করোনা অতিমারীর থাবায় নাজেহাল সারা দেশের মানুষ। দেশের সমস্ত রাজ্যে বাড়ছে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে দৈনিক মৃতের সংখ্যাও। সাধারণ মানুষ ছাপিয়ে করোনা থাবা বসিয়েছে তারকাদের জীবনেও। বহু বি-টাউন সেলিব্রিটি আক্রান্ত। আক্রান্ত দক্ষিণের বিভিন্ন চিত্রতারকাও। আশার খবর একটাই। প্রাথমিক ধাক্কা কাটিয়ে নিভৃতবাসে থেকে সেরে উঠছেন অনেকেই। ভাগ করে নিচ্ছেন নিভৃতবাসে থাকার অভিজ্ঞতাও। পূজা হেগড়ে (Pooja Hegde) যেমন করোনার ধাক্কায় নিভৃতবাসে ছিলেন বেশ কিছু দিন। ক্রমশ কাটিয়ে উঠছেন শারীরিক দুর্বলতা। নিভৃতবাসে আয়ত্ত করেছেন নতুন কৌশলও। নিজের ভক্তদের উদ্দেশ্যে সে কথা ভাগ করে নিলেন, দক্ষিণের এই বিখ্যাত সুপারস্টার।

https://www.instagram.com/p/COS1SLnhyZ2/?utm_source=ig_web_copy_link

এপ্রিল মাসের ২৫ তারিখ, করোনায় সংক্রমিত হন পূজা। সংক্রমণের আগে তিনি কাজ করছিলেন তেলেগু ছবিতে। সেই থেকে কার্যত গৃহবন্দী পূজা। সে অবস্থায় একের পর এক ভিডিও ভাগ করে নিয়েছেন তাঁর অনুগামীদের উদ্দেশ্যে। কোনও ভিডিওয় তিনি তার ধীরে ধীরে আরোগ্য লাভের কথা ভাগ করে নিয়েছেন, তো কোনও ভিডিওয় বলেছেন তারঁ নতুন শেখা কৌশলের কথা। নেটিজেনদের মধ্যে এই প্রতিটি ভিডিওই অবশ্য বেশ জনপ্রিয় হয়েছে। পাশাপাশি ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে পূজার ওয়াল। যা নিয়ে বেশ আপ্লুত অভিনেত্রী নিজেও। সে কথা উল্লেখ করতেও ভোলেননি তিনি।

তবে সম্প্রতি যে ভিডিও নেট-মাধ্যমে পূজা ছড়িয়ে দিয়েছেন, তা কার্যত পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। নিভৃতবাসের সময় নতুন কৌশল রপ্ত করেছেন পূজা। সে কথা জানিয়ে ও সেই কৌশল তাঁর ভক্তদের সামনে তুলে ধরতে নতুন একটি ভিডিও ছড়িয়ে দেন তিনি। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, নিজের মুখের মাংশপেশির চমৎকার সঞ্চারণ-প্রসারণ করছেন পূজা। একই সঙ্গে তিনি নিজের একটি ভুরু স্থির রেখে অন্য ভুরুর সঞ্চালনেও দক্ষ হয়ে উঠেছেন হিয়া। রপ্ত করেছেন সঠিকভাবে চোখ মারার কৌশলও। এই প্রত্যেকটিই তাঁর নিভৃতবাসে শেখা কৌশল। যা ভক্তকুলে ছড়িয়ে দিয়েছেন তিনি। ভক্তদের মধ্যেও প্রতিক্রিয়া মিলেছে খুব দ্রুত। এছাড়াও পূজাকে দেখা গিয়েছে নিভৃতাবাসে টক-রুটি প্রস্তুত করতে।

https://www.instagram.com/p/CNmFSPyBM0Y/?utm_source=ig_web_copy_link

নেট মাধ্যমের মতোই, নিজের কেরিয়ারেও সাফল্যের সিঁড়ি বেয়ে খুব দ্রুততার সঙ্গে উঠছেন পূজা। এই বছরেই জুলাই মাসের তিরিশ তারিখ মুক্তি পাবে তাঁর ছবি রাধে শ্যাম (Radhe Shyam)। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সুপারস্টার প্রভাস (Prabhas)। এছাড়াও ভবিষ্যৎে তাঁকে দেখা যাবে পরিচালক কোরাতালা শিবার (Koratala Siva) ছবি আচার্যয় ( Acharya)। অভিনেতা রাম চরণ (Ram Charan), চিরঞ্জীবী (Chiranjeevi) ও কাজল আগরওয়ালও ( Kajal Agarwal) থাকবেন এই ছবিতে।

Published by:Dolon Chattopadhyay
First published: