Neha Kakkar: নেহা কক্করের মাথায় বুদ্ধি বলে কিছু নেই ! ভিডিও পোস্ট করে দাবি স্বামীর

Neha Kakkar

নির্বোধ প্রশ্নের সঙ্গে স্বামীর মাথাব্যথার মোকাবিলা করতে দেখা গেল গায়িকাকে।

  • Share this:

#মুম্বই: নেহা কক্কর (Neha Kakkar) এবং তাঁর স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh), সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ এই জুটি। করোনাকালে বাড়ি বসে বিরক্ত বোধ করা ভক্তদের বিনোদন দিতে সোশ্যাল মিডিয়ায় একের পর এক মজার ভিডিও শেয়ার করে চলেছেন এই জুটি। এ দিন এমনই Instagram-এ একটি রিলস ভিডিও শেয়ার করলেন নেহা কক্কর। যেখানে নির্বোধ প্রশ্নের সঙ্গে স্বামীর মাথাব্যথার মোকাবিলা করতে দেখা গেল গায়িকাকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রোহনপ্রীত সিং মাথা নিচু করে মাথায় হাত দিয়ে বসে আছেন। সেই সময় নেহা কক্কর জানতে চান, 'কেয়া হুয়া' (কী হয়েছে)। রোহনপ্রীত জানান তাঁর মাথা ব্যথা করছে। তখন নেহা কক্কর খুবই সরল ভাবে জিজ্ঞাসা করে বসেন, ‘কোথায়?’

স্ত্রীর থেকে এই প্রতিক্রিয়া শুনে চমকে গিয়ে অবিশ্বাস্য দৃষ্টিতে তিনি নেহার দিকে তাকান। এরপর ভিডিওটি নিজের Instagram হ্যান্ডেলে শেয়ার করেন নেহা। সেই সঙ্গে ক্যাপশনে লেখেন, “তিনি আমাকে কখনওই বলেন না কোথায় মাথাব্যথা হচ্ছে, আমার দোষ কোথায়?!"এর পরেই ভিডিওতে গিয়ে কমেন্ট করেন রোহনপ্রীত। স্ত্রীকে খানিকটা আদরের মেজাজেই তিনি লেখেন, "হাহাহাহাহা আমি দুঃখিত বাবু এটা আমারই ভুল!!"

কমেন্টে একটি ইমোজি দিয়েছেন নেহা কক্করের ভাই তথা গায়ক টনি কক্করও (Tony Kakkar)। গত বছরের অক্টোবরে সাত পাকে বাঁধা পড়েছেন নেহা এবং রোহনপ্রীত। গত মাস তথা এপ্রিলে তাঁরা ছয় মাসের বার্ষিকী উদযাপন করেন। এ উপলক্ষে, রোহনপ্রীত নেহাকে পেছন থেকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেন এবং জানান যে এটিই ছিল তাঁর ফোন ওয়ালপেপার।

তবে শুধুই ভাব নয়, মারপিটও নিজেদে মধ্যে করেন এই দম্পতি। যার ভিডিও নেহা নিজের Instagram-এ শেয়ার করেছেন সম্প্রতি। ভিডিওতে নেহা লিখেছেন, খদ তেইনু ম্যায় দাস্সা। এই লেখা ও ভিডিও দেখেই ভক্তদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তবে কি সত্যিই সম্পর্কে ভাঙন? কিন্তু না, আসলে নেহা ও রোহন তাঁদের নতুন গানের অ্যালবাম রিলিজ করতে চলেছেন। আর এই খুনসুটি ভরা মারপিট সেই ভিডিওরই একটা পার্ট!

Published by:Piya Banerjee
First published: