Home /News /entertainment /
Neha Kakkar | Viral Video: রোহনের নামের ট্যাটু! সেই ট্যাটু করাতে গিয়ে কেঁদে কেঁদে অচৈতন্য নেহা কক্কর! ভাইরাল ভিডিও

Neha Kakkar | Viral Video: রোহনের নামের ট্যাটু! সেই ট্যাটু করাতে গিয়ে কেঁদে কেঁদে অচৈতন্য নেহা কক্কর! ভাইরাল ভিডিও

photo source collected

photo source collected

Neha Kakkar | Viral Video: ট্যাটু করাতে গিয়ে কেঁদে কেটে একসার নেহা কক্কর! শেষ পর্যন্ত যা হাল হল তাঁর, ভাবতেও পারবেন না! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  নেহা কক্কর! বলিউডের এই গায়িকাকে কে না চেনেন। রিয়েলিটি শো থেকে উঠে এসেছিলেন তিনি। সেই রিয়েলিটি শোতেই পরবর্তী সময়ে বিচারকের আসনে বসেন নেহা! জীবনে নানা রকম মজা করতে ভালোবাসেন নেহা! তাঁর গান যেমন মানুষের পছন্দ, তেমন পছন্দ নেহার ছেলেমানুষীও। না হলে নিজের বিয়ে ও বাচ্চা নিয়ে কেউ মজা করতে পারে? নেহা পারেন!

    আদিত্য নারায়ণের সঙ্গে গানের মিউজিক ভিডিও লঞ্চ করবেন বলে সে এক কাণ্ড করে বসেছিলেন তিনি। শোয়ের মঞ্চেই আদিত্যর সঙ্গে নিজের বিয়ে ঘোষণা করে দিয়েছিলেন। যদিও পরে জানা যায় সবটাই মিথ্যে! ভিডিওর জন্য প্রচার। এর পর নেহা বাস্তব জীবনে যখন পাঞ্জাবি গায়ক রোহনকে বিয়ে করতে যান, সেই সময় বলিউডের অনেকেই বিশ্বাস করেননি। বলেছিলেন, এটা সতী তো? যদিও বিয়েট সত্যিই করেছিলেন। এর পরেই ফের বাচ্চা হওয়া নিয়ে গুজব ছড়িয়ে, রোহনের সঙ্গে আরও একটি মিউজিক ভিডিও লঞ্চ করেন তিনি। তবে এবার তাঁর কাণ্ড দেখলে অবাক হয়ে যাবেন!

    নেহা এমনিতে একটুতেই কেঁদে ফেলেন। না নাটক করে নয়, মনটাই নরম তাঁর। কাজের জন্য বেশ কিছুদিন রোহনপ্রীতের থেকে দূরে বিদেশে থাকতে হয় নেহাকে। সেখানে গিয়ে নেহার মাথায় আসে ট্যাটু করাবেন। যেমন ভাবা তেমন কাজ। কিন্তু ট্যাটু করাতে গিয়ে একেবারে কেঁদে কেটে একসার নেহা! এমনকি ট্যাটু করার পর বেশ কিছুক্ষণ প্রায় অচৈতন্য হয়ে শুয়ে থাকেন তিনি। রোহনের নাম লেখেন নিজের হাতে। পাঞ্জাবে ফিরে রোহনকে সারপ্রাইজ দিতে চান। কিন্তু তার আগেই নেহার অবস্থা খারাপ হয়ে যায়। এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়। যদিও রোহনকে ট্যাটু দেখিয়েই কেঁদে ভাসান নেহা!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Neha Kakkar, Viral Video

    পরবর্তী খবর