Home /News /entertainment /
Neha Kakkar: গোলগাপ্পা খেতে গিয়ে দাড়ি-গোঁফ গজালো নেহা কক্করের মুখে ! সোশ্যাল মিডিয়ায় এসে দোষারোপ গায়িকার !

Neha Kakkar: গোলগাপ্পা খেতে গিয়ে দাড়ি-গোঁফ গজালো নেহা কক্করের মুখে ! সোশ্যাল মিডিয়ায় এসে দোষারোপ গায়িকার !

photo source Instagram

photo source Instagram

Neha Kakkar: সত্যিই গোঁফ-দাড়ি গজালো নেহা কক্করের মুখে। কি ছিল সেই ফুচকায়? তদন্তে বলিউড!

  • Share this:

    #মুম্বই:  নেহা কক্কর (Neha Kakkar)। বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। রিয়ালিটি শোতে গান গাইতে এসেছিলেন একেবারে সাদা সিদে নেহা কক্কর। সেখান থেকেই বলিউডে তাঁর জার্নি শুরু। যদিও সেই গানের শো জিততে পারেননি নেহা। কিন্তু বলিউডের গানের জগতে এখন তিনি অন্যতম।

    বি-টাউনের বেশির ভাগ ছবিতেই গান গাইতে দেখা যায় নেহা কক্করকে(Neha Kakkar)। সম্প্রতি তিনি রাজকুমার রাও ও ভূমি পেডনেকর অভিনীত ছবি 'বধাই দো'-তেও গান করেছেন। কিন্তু সে সব তো ঠিক আছে। হঠাৎ মুখে গোফ-দাঁড়ি উঠল কী করে নেহা কক্করের। সম্প্রতি নেহা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন যা এখন তুমুল ভাইরাল।সেখানে তিনি বলছেন, 'এই সময় আমি ফুচকা খাওয়ার জন্য পাগল হয়ে গিয়েছিলাম। আর তখনই এমন কাণ্ড ঘটল।" তবে কী গোলগাপ্পা খেয়েই তাঁর এই অবস্থা। যদিও গায়িকা(Neha Kakkar) এই ভিডিওতেই দিব্যি গান করছিলেন হঠাৎ এমন কী করে হল। আসলে কিছুই না। নেহার মতো মজার মানুষ আর দুটো নেই।

    নেহা(Neha Kakkar) জীবনে যা করেন সবটাই মজার ছলে। বিয়ে থেকে গানের মিউজিক ভিডিও লঞ্চ সব নিয়েই তিনি এমন কাণ্ড করেন, যে কোনটা সত্যি কোনটা মিথ্যে গুলিয়ে যায়। এবারেও অনেকটা তাই হল। তিনি এই ভিডিওটি বধাই দো-র গানের রেকডিংয়ের দিনেই করেছিলেন। এবং সেই গানটি তিনি গাইছেনও। আর এই গোঁফ-দাড়ি ওঠার বিষয়টা হল ইনস্টাগ্রাম রিল ক্যামেরার কাজ। সেখানে এমন নানা মজার জিনিস করা যায়। তাই করেছেন নেহা।যদিও এই ভিডিওটি দেখে বহু মানুষ খুব মজা পেয়েছেন। নেটিজেনরা নেহার গানের সঙ্গে সঙ্গে প্রশংসা করেছেন তাঁর ছেলে মানুষীরও। এই মজার ভিডিও এখন ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Neha Kakkar, Viral Video

    পরবর্তী খবর