রোহনপ্রীতের মদ খাওয়া বেড়েই চলেছে ! সংসার জীবন তছনছ ! অভিযোগ জানালেন নেহা কক্কর

রোহনপ্রীতের মদ খাওয়া বেড়েই চলেছে ! সংসার জীবন তছনছ ! অভিযোগ জানালেন নেহা কক্কর
photo source collected

বিয়ের কয়েক মাসের মধ্যেই ঝগড়া শুরু? সত্যি কি নেহা-রোহনের সংসারে শান্তি নেই?

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর ! বলিউডের জনপ্রিয় গায়িকা তিনি। সাম্প্রতিক কালে বেশির ভাগ গানই গাইছেন নেহা। সেই সঙ্গে আছে নিজের অ্যালবাম রিলিজ। কয়েক মাস আগেই তিনি বিয়ে করেছেন পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে। তবে নেহা মানেই চূড়ান্ত নাটক। জীবনের সব কিছু নিয়ে তিনি যেভাবে মজা করতে পারেন তা বোধহয় বলিউডের আর কেউ পারেন না। নেটিজেনরা বলেন নেহা প্রচারের জন্য সব কিছু করতে পারেন। এমনকি নিজের বিয়ে নিয়েও নাটক করেছিলেন নেহা। উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে তিনি বিয়ে করছেন এ খবর একটা সময় বলিউডে পাকা হয়ে গিয়েছিল। এমকি জনপ্রিয় রিয়ালিটি শোতে নেহা ও আদিত্যর পরিবার এসে বিয়ের পাকা কথা পর্যন্ত বলে ফেলেন। উদিত নারায়ণ বলেছিলেন, 'আমি চাই নেহাকেই পূত্রবধূ হিসেবে দেখতে। ওদের বিয়েতে আমার মত আছে।' এ কথা শুনে জাজের সিটে বসে কেঁদে ভাসিয়েছিলেন নেহা। কিন্তু কোথায় কি ! কয়েকদিন পর দেখা গেল বিয়েটা জাস্ট একটা নাটক ছিল। আসলে নেহা ও আদিত্যর মিউজিক অ্যালবাম রিলিজ করবে বলে এসব করেছেন তাঁরা প্রচারের জন্য।

    এরপর নেহা বিয়ে করলেন। সে সময়েও একটা ছোট্ট নাটক করলেন। বিশাল দদলানি তো নেহাকে বলেই বসলেন, 'সত্যিই বিয়ে করছো? জামা কাপড় কি কিনবো? নাকি এটাও মিথ্যে? কিছুই তো বুঝছি না।' যদিও সে সময়ে সত্যিই বিয়েটা করেছিলেন নেহা। তবে বিয়ের পরেই ফের শুরু। দু-মাসের মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতে প্রেগন্যান্ট ছবি শেয়ার করলেন। জ্বল্পনা শুরু হল তবে কি নেহা মা হতে চলেছেন? দেখা গেল না, ওটাও একটা গানের অ্যালবাম রিলিজের প্রচার।

    সম্প্রতি নেহার একটি ভিডিও ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে নেহা গাড়িতে বসে আছেন। কোথাও একটা যাচ্ছেন। মুখে বিষন্নতা। মন খারাপ মনে হচ্ছিল প্রথমটায় দেখে। হঠাৎ হানি সিং ও নেহা কক্করে জনপ্রিয় গান, 'সাইয়া জি' বাজতে শুরু করল। আর সেই গান গাইতে লাগলেন নেহা। তিনি গাইছেন, "মেরে নটি সাইয়া জি, কিউ পিতে হো ইতনি...'। এই সময় অভিযোগের ছাপ ধরা দিল নেহার চোখে মুখে। এই ভিডিও নেহা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে লিখলেন , 'আমার সাইয়া জি আমার মাথায় ও মনে আছে।" এই ভিডিও দেখা মাত্রই নেটিজেনরা নেহার পোস্টে কমেন্ট করে লেখেন, 'এটা কি সত্যিই অভিযোগ?" একজন লিখেছেন, 'রোহনপ্রীতকে মদ খেতে বারণ করুন না।" আবার অনেকে বলেছেন, " ও একটু আধটু তো সাবাই খায়।" আবার কেউ বলেছেন, 'আপনি সব পারেন। আমাদের মন ভালো করে দেন আপনি।" সত্যিই ভিডিওটি বেশ মজার। যা দেখে সকলেই ফের নেহার প্রশংসা করেছেন। যদিও ভিডিওটা মজা করেই করা। কিন্তু তাতেও ভাইরাল নেহার খুনসুটি।

    Published by:Piya Banerjee
    First published: