Home /News /entertainment /
মাত্র দু'দিন হয়েছে বিয়ের ! এর মধ্যেই নেহার নানারকম দাবিতে অস্থির স্বামী রোহনপ্রীত !

মাত্র দু'দিন হয়েছে বিয়ের ! এর মধ্যেই নেহার নানারকম দাবিতে অস্থির স্বামী রোহনপ্রীত !

বিয়ে শেষ হতে না হতেই রোহনের কাছে নানা কিছু চাইতে শুরু করলেন নেহা।

  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং-এর বিয়ে হয়েছে ৷ বেশ কিছুদিন আগেই ইনস্টাগ্রামে নেহা ও রোহনপ্রীতের বিয়ের খবরটি স্বীকার করেছিলেন নেহা ৷ তারপর থেকে সর্বত্রই তাঁদের বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে ৷ রোহনপ্রীতের বিয়ের ছবি ভাইরাল হয়েছে ৷ নেহা-রোহনপ্রীতের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ৷ বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন নেহার বিয়েতে।

    যদিও এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে মিথ্যে বিয়ের নাটক করেছিলেন তিনি। এবং দুজনে মিলে একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছিলেন বিয়ের আড়ালে। অভিনব প্রচার করেছিলেন নেহা ও আদিত্য। তাই এবারেই নেহা সত্যিই বিয়ে করছেন কিনা তা নিয়ে সকলের মনেই সন্দেহ ছিল। আবার তাঁর রোহনের সঙ্গে বিয়ের ঠিক দুদিন আগে একটি মিউজিক ভিডিও-ও লঞ্চ করেন তাঁরা । 'নেহু দ্য বিহা'। তাই সন্দেহ তো ছিলই। তবে সব জ্বল্পনায় জল ঢেলে সত্যিই বিয়েটা সেরে ফেলেছেন এবার নেহা। হ্যাঁ, শেষমেশ বিয়েটা করেই ফেললেন নেহা কক্কর ৷ অবশেষে ২৪ অক্টোবর চারহাত এক হল নেহার ৷ আর নেহার সেই স্বপ্নের মতো বিয়ে রীতিমতো এখন টক অফ দ্য টাউন ৷ নেহার বিয়ের পোশাক দেখে অনেকেরই চোখ ধাঁধিয়ে গিয়েছে ৷ তবে অনেকেই আবার নেহার বিয়ের পোশাকের সঙ্গে অনুষ্কা, দীপিকা ও প্রিয়াঙ্কার পোশাকের মিল খুঁজে পেয়ে রীতিমতো তাঁকে ট্রোল করতে শুরু করে দিয়েছেন ৷ তবে তাঁকে এই পোশাক উপহার দিয়েছেন ডিজাইনার সব্যসাচী। এক পয়সাও লাগেনি সোনার কাজ করা পোশাক পরতে। সে যাই হোক।

    বিয়ে তো হয়ে গিয়েছে। এবার রোহনের ঘরেই সুখে আছেন নেহা। কিন্তু জানেন কি বিয়ে শেষ হতে না হতেই রোহনের কাছে নানা কিছু চাইতে শুরু করলেন নেহা। একিরে বাবা ! কয়েকটা দিন যাক ! তারপর না হয় বায়না করলে হবে। কিন্তু কে শোনে কার কথা ! নেহা বলে চলেছেন, শপিং চলো, ডিনারে চলো। আচ্ছা একটা না আমার হাজারটা লেহেঙ্গা চাই ! কি মুশকিল ! তবে রোহন নেহাকে বলছেন, তোমার হাসির জন্য আমি সব পারি।

    View this post on Instagram

    43K Reels already on our #NehuDaVyah Song Thank youuu Everyone @rohanpreetsingh #NehuPreet #ReelItFeelIt

    A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar) on

    আসলে রোহন ও নেহা দু'জনেই সঙ্গীত শিল্পী। বিয়ের পর গানটাও দু'জনে জমিয়েই করবেন। এইটিও তেমন একটি গান। পঞ্জাবি ভাষায় গান গাইলেন তাঁরা। তবে দু'জনেই পরে ছিলেন বিয়ের পোশাক। এই ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে প্রেমে একেবারে ডুবে রয়েছেন তাঁরা। ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। বহু মানুষ দেখেছেন। এবং শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Neha Kakkar

    পরবর্তী খবর