Home /News /entertainment /

Viral Video| Neha Kakkar|| মুম্বইয়ের রাস্তায় গরীব শিশুদের হাতে ৫০০ টাকা করে দিচ্ছিলেন নেহা ক্ককর! তারপর যে মারাত্মক ঘটনা ঘটল...

Viral Video| Neha Kakkar|| মুম্বইয়ের রাস্তায় গরীব শিশুদের হাতে ৫০০ টাকা করে দিচ্ছিলেন নেহা ক্ককর! তারপর যে মারাত্মক ঘটনা ঘটল...

নেহা ক্ককর।

নেহা ক্ককর।

Neha Kakkar gets mobbed: গরীব বাচ্চাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। কিন্তু তার ফল হল মারাত্মক!

  • Share this:

    #মুম্বই: গরীব বাচ্চাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। কিন্তু তার ফল হল মারাত্মক!  মাত্র কিছুক্ষণের মধ্যেই অতিরিক্ত লোকের চাপে অস্থির হয়ে পড়েন তিনি। তাঁর ওপরে রীতিমতো চড়াও (got mobbed) হন সাহায্যপ্রার্থীরা। কোনওমতে সেখান থেকে সরে আসেন। নেহার এমন অবস্থা ক্যামেরাবন্দি করে নেন তাঁর এক অনুরাগী। সোশ্যাল মিডিয়ায়  (social media) সেই ভিডিও পোস্ট করতেই ভাইরাল (Viral Video) হয়ে যায়।

    নেহা কক্করের (Neha Kakkar) জনপ্রিয়তা তাঁর গানের পাশাপাশি, তাঁর সাহায্য করার মানসিকতার জন্যও। অনুরাগীদের সঙ্গেইও তাঁর সম্পর্ক অত্যন্ত গভীর। মাঝে মাঝেই তিনি লাইভে আসেন সকলের সঙ্গে কথা বলে সময় কাটানোর জন্য, এ কথা কারও অজানা নয়। এ বারে গরীব শিশুদের সাহায্যের জন্য পথে নেমেছিলেন তিনি। কিন্তু তাঁর সেই পরিকল্পনা বাস্তবায়িত হতেই বাধে অশান্তি।

    আরও পড়ুনঃ নীল-তৃণার বলিউড কলিং! যশরাজ ফিল্মসের নজরে সেলিব্রিটি জুটি! জানেন কীভাবে?

    ভিডিওতে দেখা গিয়েছে, গাড়িতে বসে নেহা জানালা দিয়ে শিশুদের হাতে ৫০০ টাকার একটি করে নোট তুলে দিচ্ছেন হাসি মুখে। কিন্তু টাকা দেওয়া হচ্ছে সেই খবর ছড়িয়ে পরতে সময় নেয়নি। মুহূর্তের মধ্যে এলাকায় ভিড় জমে যায়। টাকা পেতে শুরু হয় প্রবল হুড়োহুড়ি। চিৎকার-ধাক্কাধাক্কিতে পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে শুরু করে। নেহার (Neha Kakkar) ওপরে রীতিমতো চড়াও (got mobbed) হয় সাহায্যপ্রার্থীরা। নেহা খানিকটা ঘাবড়েও যান। তারপরে কোনও মতে সরে যেতে সক্ষম হন।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    প্রসঙ্গত, ডিসেম্বরের ১ তারিখ ছিল নেহার স্বামী রোহনপ্রীত সিংইয়ের জন্মদিন। সেদিন ইনস্টাগ্রামে একটি আদুরে ভিডিও পোস্ট করেন নেহা। পাশাপাশি, একটি হোটেলে নিজেদের একটি ঘনিষ্ঠ ছবিও শেয়ার করে নেন সকলের সঙ্গে। ক্যাপশনে নেহা লেখেন, "Happy Birthday Life! @rohanpreetsingh aur Party toh Aaj hone wali hai Shaam ko!!!! The Real Party happens todayyy." উল্লেখ্য, ২০২০-র ২৪ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নেহা কক্কর।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bollywood, Neha Kakkar

    পরবর্তী খবর