Home /News /entertainment /
Neetu Kapoor: আলিয়া-রণবীরের বিয়ের মাঝেই নতুন যাত্রা শুরু নীতু কাপুরের ! ঋষিকে নিয়েও বিস্ফোরক নায়িকা!

Neetu Kapoor: আলিয়া-রণবীরের বিয়ের মাঝেই নতুন যাত্রা শুরু নীতু কাপুরের ! ঋষিকে নিয়েও বিস্ফোরক নায়িকা!

Neetu Kapoor

Neetu Kapoor

Neetu Kapoor: ছেলে রণবীরের বিয়ের কথা বললেই বলছেন, ভগবান জানেন ! নিজেকে নতুন করে তৈরি করছেন নীতু কাপুর ! সামনে আনলেন জীবনের গোপন কথাও

  • Share this:

    #মুম্বই: আলিয়া-রণবীর। এখন বলিউডের হট চর্চা। সারা দিন আরকে হাউসের সামনে পাপারাৎজিদের ভিড়। কারণ আলিয়া-রণবীরের বিয়ের দিন ঠিক হয়ে গেছে। বাংলা নববর্ষের দিনেই চার হাত এক হবে। বহু প্রেমে নাকোচ হয়ে শেষে রণবীর থিতু হয়েছেন। দীপিকা, ক্যাটরিনা, থেকে শুরু করে নার্গিস ফাকিরি কম প্রেমে পড়েননি রণবীর কাপুর। কিন্তু শেষ পর্যন্ত বাঁধা পড়লেন বি-টাউনের মিষ্টি মেয়ে আলিয়ার প্রেমে।

    এখন আরকে হাউসে সাজো সাজো রব। ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে এই বাড়িতে শোকের ছায়া ছিল। সে সব শোক কাটিয়ে এই পরিবার এবার বিয়ের আনন্দে মাততে চলেছেন। ঠিক এই সময়েই নিজের জীবনেও বড় পরিবর্তন আনলেন নীতু কাপুর। রণবীরের মা নিজেকে ফের নতুন করে তৈরি করছেন। ফিরছেন কাজে।

    নীতু কাপুরকে বিচারকের আসনে দেখা যাবে ডান্স দিওয়ানে জুনিয়র-এর শোতে। প্রথম দিন শোতে গিয়েই নীতু ও ঋষি অভিনীত ছবির 'খুল্লম খুল্লা পেয়ার করেঙ্গে হাম দোনো' গানে নেচে মাতালেন নীতু কাপুর। সঙ্গে নোরা ফতেহি সহ বাকিরা তাল মেলালেন তাঁর সঙ্গে।

    নীতু কাপুর সম্প্রতি জানিয়েছেন, মাত্র ২১ বছর বয়সে তিনি অভিনয় ছেড়ে ঋষিকে বিয়ে করে সংসার করতে শুরু করেন। তার পর দুই ছেলে মেয়েকে বড় করায় ব্যস্ত হয়ে পড়েন। এখানেই একটি বিস্ফোরক মন্তব্য করেন নীতু কাপুর। তিনি জানান, বহু সিনেমাতেই নাকি তিনি হ্যাঁ বলেছিলেন শুধু মাত্র ঋষি কাপুরের জন্য। ঋষি বলতেন এই ছবিতে হ্যাঁ করো, তিনি করেছেন। নিজেকে মনে হত স্বামীর চামচা।

    এই মন্তব্যে রীতি মতো হইচই শুরু হয়। নীতু আরও বলেন, যে এবার তিনি নতুন করে নিজের কাজ শুরু করবেন। আর ঘরে বসে থাকবেন না। একাকিত্ব তাঁকে গিলে খেতে আসে। কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। নিজের ইচ্ছেয় বেশ কয়েকটি ছবিতেও সাইন করেছেন নীতু। তবে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রশ্ন করলেই, মজা করে তিনি বলছেন, আমি কেন বলবো? সব ভগবান জানেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Neetu kapoor, Ranbir alia wedding, Viral Video

    পরবর্তী খবর