Home /News /entertainment /
Navya Naveli-Siddhant: বিগ-বির নাতনি নভ্যা প্রেমে মজেছেন সিদ্ধান্তের ! সোশ্যাল মাধ্যমে ভালোবাসার ইঙ্গিত ! ভাইরাল ভিডিও

Navya Naveli-Siddhant: বিগ-বির নাতনি নভ্যা প্রেমে মজেছেন সিদ্ধান্তের ! সোশ্যাল মাধ্যমে ভালোবাসার ইঙ্গিত ! ভাইরাল ভিডিও

Navya Naveli-Siddhant: সিদ্ধানত ও নভ্যার প্রেম এখন চর্চায়। দেখে নিন কী ইঙ্গিত দিলেন এই তারকা জুটি

  • Share this:

    #মুম্বই: নভ্যা নভেলি নন্দা। অমিতাভ বচ্চনের নাতনি। বিদেশেই পড়াশোনা করেছেন নভ্যা। বিগ বির নাতনিকে নিয়ে মাঝে মধ্যেই বলি উডে প্রেমের গুঞ্জন শোনা যায়। কিছু মাস আগেই শাহরুখ পুত্রের সঙ্গে নভ্যার ছবি ভাইরাল হয়েছিল। ধরে নেওয়া হয়েছিল তাঁরা প্রেম করছেন। আদতে তা নয়। এক সঙ্গে পড়াশুনো করার জন্য নভ্যা ও আরিয়ান ভালো বন্ধু ছাড়া আর কিছুই নন।

    তাঁদের দু'জনের ফেক ছবি বানিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল সোশ্যাল মাধ্যমে। যদিও সে সময় শাহরুখ একটু কড়া ভাষাতেই জবাব দিয়েছিলেন। মিথ্যে খবর রটানোর জন্য। এবার ফের একবার নভ্যার প্রেম নিয়ে জল্পনা শুরু হয়েছে।

    বলিউডের চর্চার বিষয় হয়ে গিয়েছে এই প্রেমের খবর। সূত্রের খবর নভ্যা ও সিদ্ধান্ত চর্তুবেদী নাকি প্রেম করছেন। আর সেই প্রেমের ইঙ্গিত দু'জনেই নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টে দিয়েছেন বলেই খবর। কিছুদিন আগেই সিদ্ধান্ত ও দীপিকার চুমু ছিল খবরে। হট হ্যান্ডসাম সিদ্ধান্ত, 'গাল্লি বয়' থেকেই নজর কেড়েছেন।

    তবে নভ্যার পোস্টে কি এমন রয়েছে, যা জল্পনা বাড়াচ্ছে। নভ্যা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভের নাতনি। পাহাড়ের কোলে সম্ভবত এক হোটেলের বারান্দায় তিনি। । মাথার ওপরে ঝকঝকে চাঁদ। সাদা টপ-জিন্সে লেন্সবন্দি নভ্যা ক্যাপশনে লেখেন— ‘ছবি তুলেছে এক তারকা’!

    অন্যদিকে সিদ্ধান্ত একটি ভিডিও শেয়ার করেছেন। হৃষিকেশে নতুন ছবির লোকেশন থেকে ভিডিও শেয়ার করে সিদ্ধান্ত লেখেন, আমার মন এবং চাঁদ দুটোই ঝকঝকে, পরিষ্কার।" এই পোস্ট দেখেই জল্পনা বেড়েছে। চাঁদকে জুড়ে দু'জনে কি নতুন কিছু ইঙ্গিত দিতে চেয়েছেন? যদিও কয়েকবার বি-টাউনে এই জুটিকে এক সঙ্গে দেখাও গিয়েছে। তবে প্রেম নিয়ে খোলাখুলি কেউ কিছু বলেননি। সব টাই জানা যাবে সময়ের অপেক্ষায়। আপাতত এই প্রেম জল্পনা তুঙ্গে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Amitabh Bachchan, Navya Naveli Nanda, Siddhant Chaturvedi

    পরবর্তী খবর