বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'নিজের ধর্ম নিয়ে এসব করো' ! 'রাবণ'-এর চরিত্র বদল নিয়ে সইফকে কটাক্ষ মুকেশ খান্নার !

'নিজের ধর্ম নিয়ে এসব করো' ! 'রাবণ'-এর চরিত্র বদল নিয়ে সইফকে কটাক্ষ মুকেশ খান্নার !

যদিও সইফ তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন। কিন্তু তাতে কি? ছাড়ার পাত্র নন মুকেশ খান্না।

  • Share this:

#মুম্বই:  ' আদিপুরুষ' নিয়ে চর্চা লেগেই আছে। এই ছবিতে কারা অভিনয় করছেন। কিভাবে দেখানো হবে, সেসব নিয়ে রোজ কিছু না কিছু শোনা যাচ্ছে। এই ছবিটির পরিচালক কেকে রাধাকৃষ্ণা কুমার। এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। সীতা হয়েছেন কৃতি শ্যানন। আর রাবণের ভূমিকায় অভিনয় করবেন সইফ আলি খান।

দিন দুয়েক আগে একটি ইন্টারভিউতে সইফ নিজের চরিত্র 'রাবণ' নিয়ে কথা বলতে গিয়ে বলেন, 'আমি খুব উপভোগ করছি চরিত্রটা। রাবণকে মজার দেখানো হয়েছে। এমনকি রাবন এখানে খুব দয়ালু। একেবারে মজার রাবন।" ব্যস এই বক্তব্যের পর ট্রোলড হন তিনি। কি করে হিন্দু ধর্মের পৌরানিক চরিত্র রাবণকে কি করে মজার বলতে পারেন তিনি। যেখানে রাবণের ব্যক্তিত্বই একেবারে আলাদা। এর পর মুকেশ খান্না সইফকে নিশানা করেন।

যদিও সইফ তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন। কিন্তু তাতে কি? ছাড়ার পাত্র নন মুকেশ খান্না। তিনি একটি ভিডিও শেয়ার করে বলেন, "রাবণ আমাদের হিন্দু ধর্মের সঙ্গে যুক্ত এক মহান পৌরানিক চরিত্র। তাঁকে নিয়ে এসব কথা কেন? তাছাড়া আমাদের ধর্মের চরিত্রকে কেন বদলে দেওয়া হবে? আদিপুরুষ-এ কেন রাবণের চরিত্রের বদল হবে। তিনি যেমন ছিলেন তেমনই দেখানো উচিত। আমাদের ধর্মের সঙ্গে এসব করা খুব সোজা নাকি? আপনি নিজের ধর্মে এমন বদল দেখান তো দেখি পর্দায়? তবে মেনে যাব আপনাকে। আর তাছাড়া সরি বললেই কি সব খুন মাফ। অন্যায় করে সরি বলার কি মানে। এই ভুলের কোনও ক্ষমা হয় না।" তবে মুকেশকে অনেকেই সমর্থন করেছেন। আবার অনেকেই ক্ষোভ উগড়ে দিয়েছেন। এখন দেখার এই বিতর্ক কতদূর টেনে যান তিনি।

Published by: Piya Banerjee
First published: December 9, 2020, 1:24 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर