Monali Thakur: খালি গলায় 'তুম আগেয়ে হো' গান গেয়ে ভাইরাল মোনালি ঠাকুর ! ছড়ালেন রূপের জাদু !

photo source Instagram

বিদেশ থেকেই খালি গলায় গান গেয়ে পোস্ট করলেন মোনালি।

  • Share this:

    #মুম্বই: লকডাউনে সুইৎজারল্যান্ডে বয়ফ্রেন্ড মাইকের সঙ্গেই আছেন বলিউড গায়িকা মোনালি ঠাকুর ৷ সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও পোস্ট করেন মোনালি৷ কখনও গান গেয়ে, কখনও এক্সারসাইজ ৷ সোশ্যাল মিডিয়ায় এভাবেই দারুণ অ্যাক্টিভ তিনি।

    লকডাউনে নাজেহাল অবস্থা হয়েছিল গায়িকার। বাড়িতে খাবার শেষ হয়ে যায় মোনালি ঠাকুরের। বছরের বেশির ভাগ সময় মোনালি বিদেশেই থাকেন। সে সময় দেশে ছিলেন না তিনি। ঘরে একটাও সবজি নেই দেখে চিন্তায় পড়ে যান তিনি। কি খাবেন জানেন না। গাড়ি ঘোড়া চলছিল না সে দেশেও। বাধ্য হয়ে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছিলেন তিনি। গ্রসারি আইটেম কেনার জন্য দু'ঘণ্টা সাইকেল চালিয়ে দোকানে গিয়ে জিনিষ কিনেছিলেন। সেই ভিডিও তিনি ইনস্টাতে শেয়ার করে লিখেছিলেন, " এবার যখন দেশে ফিরবো আমার ওজন কমে যাবে। দু ঘণ্টা সাইকেল চালিয়ে বাজার করলাম অবশেষে।" তবে তারপর থেকে দেশে আর ফেরেননি তিনি। কমে গিয়েছিল ইনস্টা পোস্টও। তবে ফের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন গায়িকা।

    মোনালি বলিউড থেকে টলিউডের জনপ্রিয় গায়িকা। রিয়েলিটি শোয়ের জাজও হয়েছেন। কিন্তু এখন সব কিছুই প্রায় বন্ধ। তাই বিদেশ থেকেই খালি গলায় গান গেয়ে পোস্ট করলেন মোনালি। 'তুম আগেয়ে হো, নুর আগেয়া হ্যায়'- এই গান গেয়ে পোস্ট করেন। মোনালি লেখেন, " এইরকম মেলোডিয়াস গান আমাকে গর্বিত করে। আমি গর্বিত যে আমি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হতে পেরেছি। সবাইকে অনেক ভালোবাসা।" বিদেশ থেকেই দেশের গান ও বলিউডকে শ্রদ্ধা জানালেন গায়িকা। মোনালি শুধু গায়িকা নন, অভিনয় করতেও দেখা যায় তাঁকে। তবে আপাতত নিজের মতো করে গান ও সংসার নিয়েই ব্যস্ত আছেন তিনি। ভালোবেসে ২০১৭ সালে বিয়ে করেছিলেন তিনি। তাঁর বিয়েতে কোনও জাঁক জমক ছিল না। বিয়ের রাতেই বিদেশে পাড়ি দিয়েছিলেন গায়িকা। ২০২০ সালে তিনি জানান তিনি বিবাহিত। স্বামীর নাম প্রকাশ্যে আনেন। বিয়ের ছবিও পোস্ট করেন। এবং এও জানান, তিনি নিজেই নিজের রোজগারে চলেন। কারণ তাঁর স্বামীর রোজগার নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। যার মোক্ষম জবাব দিয়েছিলেন গায়িকা।

    Published by:Piya Banerjee
    First published: