corona virus btn
corona virus btn
Loading

'শুধু তোমাকেই ভালবাসতে চেয়েছি আমি', বয়ফ্রেন্ড মাইককে প্রেমপত্র লিখলেন মোনালি !

'শুধু তোমাকেই ভালবাসতে চেয়েছি আমি', বয়ফ্রেন্ড মাইককে প্রেমপত্র লিখলেন মোনালি !
photo source Instagram

লকডাউনে সুইৎজারল্যান্ডে বয়ফ্রেন্ড মাইকের সঙ্গেই ঘরবন্দি বলিউড গায়িকা মোনালি ঠাকুর ৷

  • Share this:

#মুম্বই: লকডাউনে সুইৎজারল্যান্ডে বয়ফ্রেন্ড মাইকের সঙ্গেই ঘরবন্দি বলিউড গায়িকা মোনালি ঠাকুর ৷ সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও পোস্ট করেন মোনালি৷ কখনও গান গেয়ে, কখনও এক্সারসাইজ ৷ সোশ্যাল মিডিয়ায় এভাবেই দারুণ অ্যাক্টিভ তিনি।

তবে এবার বয়ফ্রেন্ড মাইককে লিখলেন প্রেমপত্র। অনেকটা খোলা চিঠির মতো। মোনালি সোশ্যাল মিডিয়ায় নিজের গান, নাচ তো পোস্ট করেননি। তাছাড়াও বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো সময়ের টুকরো টুকরো ভিডিও তিনি পোস্ট করেন। মোনালির এই দুষ্টু-মিষ্টি ভিডিও দেখলেই ফ্যানেরা তা ভাইরাল করে তোলেন। তবে গোটা লকডাউন তাঁকে কাটাতে হচ্ছে সুইৎজারল্যান্ডে। আনন্দে কাটছে দিন।

এবার তিনি মাইকের সঙ্গে একটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে আবেগে ভাসলেন। লিখলেন, "তুমিই একমাত্র মানুষ যাকে আমি ভালবাসতে চেয়েছিলাম। তোমার সঙ্গে ঝগড়া, খুনসুটি, আবার তা মিটিয়ে নেওয়া। এছাড়াও আমার সবটুকে আমি তোমার সঙ্গেই শেয়ার করতে পারি, বলতে পারি। আমি তোমার সঙ্গে প্রতিদিন নতুন করে বেড়ে উঠছি। আমি এমন কোনও মুহূর্ত কাটাতে চাই না, যেখানে তুমি নেই। জানি তুমিও তাই চাও। জানি না আমাদের ভবিষ্যৎ কেমন হবে। কিন্তু আমরা নিজেদের ভালবাসা দিয়ে একটি সুন্দর ভবিষ্যৎ তৈরি করতে পারি। আমি তোমাকে খুব ভালবাসি মাইক।" এই পোস্ট শেয়ার হতেই ভাইরাল হয়।

Published by: Piya Banerjee
First published: July 8, 2020, 11:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर