Home /News /entertainment /
Mithun Chakraborty: বয়স উধাও ! ভারতী সিংয়ের জাদুতে বাচ্চা হয়ে গেলেন মিঠুন চক্রবর্তী ! ভাইরাল ভিডিও

Mithun Chakraborty: বয়স উধাও ! ভারতী সিংয়ের জাদুতে বাচ্চা হয়ে গেলেন মিঠুন চক্রবর্তী ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Mithun Chakraborty: কী করে সম্ভব? বয়স কমে গেলে মিঠুনের! বিশ্বাস না হলে নিজেই দেখুন ভিডিও...

  • Share this:

     #মুম্বই:  মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এই নামটা বললেই বোধহয় সব বলা হয়ে যায়। তাঁকে নিয়ে আলাদা করে কিছুই বলার থাকে না। তবে দীর্ঘ সময় তিনি কলকাতা থেকে দূরে। বর্তমানে সিনেমাতেও তাঁকে বিশেষ দেখা যায় না। তার কারণ অবশ্য তিনি আজকাল খুব অসুস্থ থাকেন। তবে কিছু মাস আগে নর্থবেঙ্গলে হোটেল কেনার সূত্রে মিঠুনকে দেখা গিয়েছিল। তার পর ২০২১ ভোটের আগেও তাঁকে কয়েকবার প্রচারে আসতে দেখা গিয়েছে অন্য প্রার্থীর হয়ে।

    এ হেন মিঠুনকে (Mithun Chakraborty) এখন দেখা যাচ্ছে একটি রিয়ালিটি শোতে। 'হুনরবাজ: দেশ কি শান' রিয়ালিটি শোতে বিচারক তিনি। এই শোতেই সঞ্চালিকার কাজ করছেন ভারতী সিং। এবং তাঁর স্বামী হর্ষকেও এই শোতে সঞ্চালনা করতে দেখা যায়। ভারতী গর্ভবতী। সাত মাসের প্রেগন্যান্ট অবস্থাতেই এই শোয়ের সঞ্চালনা করছেন ভারতী সিং। তাঁর দাবি ছিল, তিনিই প্রথম যে সাত মাসের গর্ভাবস্থা নিয়েও কাজ করছেন।

    তবে ভারতী সিং মানেই তো মজার কিছু। কারণ তিনি সব কিছু নিয়েই মজা করতে পারেন। তাই বলে দাদা মানে মিঠুন দার সঙ্গে মজা? ইয়ার্কি নাকি! আসলে ভারতী সব পারেন। তাছাড়া মিঠুন (Mithun Chakraborty) নিজেও মনের দিক থেকে বেশ মজার মানুষ। ছেলেমানুষী করতে তিনিও ভালবাসেন।

    রিয়ালিটি শোয়ের মঞ্চেই মিঠুনকে একেবারে ছোট্ট বাচ্চা বানিয়ে দিলেন ভারতী সিং। বিষয়টা হল ভারতী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে মিঠুনের একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বাচ্চাদের মতো আদো আদো গলায় কথা বলছেন মিঠুন (Mithun Chakraborty)। ভিডিওতে তাঁর বয়স খুব বেশি হলে পাঁচ কি ছয়। এই ভিডিও কেমন করে করলেন ভারতী। সত্যিই কি বয়স কমে গেল মিঠুনের?

     আরও পড়ুন: 'দাদা'র পাশে এবার ভুবন বাদ্যকার, বড় মঞ্চে পৌঁছল 'কাঁচা বাদাম'

    আসলে ইনস্টাগ্রাম রিলে নানা রকম ফিল্টার ব্যবহারের ব্যবস্থা রয়েছে। সেখানেই চাইল্ড ফেস ব্যবহার করে মিঠুনের (Mithun Chakraborty) বয়স কমিয়ে দিয়েছেন ভারতী সিং। যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখে বহু মানুষ মজা পেয়েছেন। অনেকে বলেছেন সত্যি যদি দাদার বয়স কমে যেত, তবে আর একবার ডিস্কো ড্যান্সার হত।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bharti Singh, Mithun Chakraborty

    পরবর্তী খবর