হোম /খবর /বিনোদন /
দুঃসাহস ! বাধ্য হয়ে ঈশানকে খাট থেকে নেমে যেতে বললেন বৌদি মীরা রাজপুত!

দুঃসাহস ! বাধ্য হয়ে ঈশানকে খাট থেকে নেমে যেতে বললেন বৌদি মীরা রাজপুত!

দেওর-বৌদির দুষ্টু-মিষ্টি সম্পর্কে নানা ঝলক মীরা প্রায়শই Instagram হ্যান্ডেলে শেয়ার করেন। সেই নিয়ে চর্চাও হয় নানা মহলে।

  • Share this:

#মুম্বই: শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুতের (Mira Rajput) বিছানা থেকে ফেলে দেওয়া হল ঈশান খট্টরকে (Ishaan Khattar)। সম্প্রতি মীরা নিজের Instagram হ্যান্ডেলে একটি মজার পোস্ট শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা গিয়েছে মীরা রাজপুত, শাহিদ কাপুর ও ইশান খট্টর এক ফ্রেমে রয়েছেন। সকলেই নীল পোশাক পরে রয়েছেন। Instagram স্টোরির ক্যাপশনে লেখা হয়েছে ‘আমাদের পরিবারের তৃতীয় চাকা’। আরও লেখা হয়েছে "আমাদের বিছানা থেকে সরো!"। এই ক্যাপশন মীরা ঈশানের উদ্দেশেই লিখেছেন, তবে সবটাই মজা করে। এই নিয়ে গুরুতর ভাবার কিছু নেই।

দেওর-বৌদির দুষ্টু-মিষ্টি সম্পর্কে নানা ঝলক মীরা প্রায়শই Instagram হ্যান্ডেলে শেয়ার করেন। সেই নিয়ে চর্চাও হয় নানা মহলে। মীরা-ঈশান দু'জনেই দু'জনের পোস্টে মন্তব্য করেন। কিছু দিন আগে দু'জনেই একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে মীরা ক্যাপশনে লিখেছিলেন 'প্লেগ্রুপ' অন্য দিকে ঈশান লিখেছিলেন 'ভাবি ডল'।

২০১৫-র জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। দু'জনেই চুটিয়ে সংসার করেছেন। তাঁদের সুখের সংসারে কোল আলো করে জন্মেছে দু'টি সন্তান। একজনের নাম মিশা (Misha Kapoor) ও অন্যজনের নাম জাইন (Zain Kapoor)। ঈশান হলেন শাহিদ কাপুরের সৎ ভাই। শাহিদ নীলিমা আজিম (Neelima Azeem) এবং পঙ্কজ কাপুরের (Pankaj Kapoor) ছেলে। ঈশান নীলিমা ও রাজেশ খট্টরের (Rajesh Khattar) ছেলে। সৎ ভাই হলেও বেশ ভালো সম্পর্ক দু'জনের।

কফি উইথ করণের (Koffee With Karan) মঞ্চে এক চাঞ্চল্যকর কথা শাহিদ নিজের মুখে বলেছিলেন। তিনি বলেছিলেন, “মীরার সঙ্গে আমার বিয়ের সম্বন্ধের প্রস্তাব যখন রাখা হয়েছিল তখন মীরার মা ভেবেছিলেন আমার জন্য বিয়ের সম্বন্ধ নিয়ে যাওয়া হয়নি, বরং মীরার সঙ্গে আমার ভাই ঈশানের বিয়ের প্রস্তাব রাখা হচ্ছে। মীরা পুরো বিষয়টা গুছিয়ে নিয়েছিল। কারণ হিসেবে জানতে পারা গিয়েছিল যে আমি মীরার থেকে ১৩ বছরের বড়, তাই এমনটা ভেবে নিয়েছিলেন শাশুড়িমা”।

শাহিদের আসন্ন ছবি জার্সি (Jersey)। এটি একটি তেলুগু ছবির রিমেক। যেখানে শাহিদকে ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে। এছাড়াও তাঁকে দেখা যাবে Amazon Prime Video-র একটি অ্যাকশন সিরিজে। ঈশানের ঝুলিতে রয়েছে ফোন ভূত (Phone Bhoot)। এই ছবিতে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং সিদ্ধান্ত চতুর্বেদীকেও (Siddhant Chaturvedi) দেখা যাবে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Ishaan Khatter, Mira Rajput, Shahid Kapoor