Mimi Chakraborty : ‘মিনি’-তে মৈনাক-মিমি যুগলবন্দি

মৈনাক ভৌমিক ও মিমি চক্রবর্তী, ছবি-ফেসবুক ও ট্যুইটার

এ বার একসঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik)

  • Share this:

#কলকাতা: এ বার একসঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik)। নায়িকা শীঘ্রই মৈনাকের সঙ্গে তাঁর আসন্ন ছবি ‘মিনি’-তে (Mini) কাজ করবেন। পরিচালক সবেমাত্র 'একান্নবর্তী' (Ekannoborti) ছবির কাজ শেষ করেছেন, আশা করা হচ্ছে এই বছরের শেষের দিকে মিনি-র শুটিং শুরু করবেন।

মিমির সঙ্গে কাজ করার বিষয়ে পরিচালক বলেন, ‘অবশেষে, মিমি এবং আমি একসঙ্গে কাজ করছি এবং তাও এমন একটি চলচ্চিত্রে যার জন্য অনেক দায়িত্ব নেওয়া প্রয়োজন। আমি খুব এক্সাইটেড। এটি একটি মজাদার, মিষ্টি, সিনেমা হতে চলেছে। আশা করছি নতুন ভাল কিছু দিয়ে নতুন বছরটা শুরু করব’।

ছবিটি একটি শক্তিশালী মহিলা চরিত্রকে ঘিরে রয়েছে ৷ মিমিকে ঘিরে একটি নতুন চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দেখা যাবে মৈনাককে। এই মুহুর্তে দিল্লিতে সংসদের বাদল অধিবেশনে যোগ দিয়েছেন মিমি। আসন্ন এই নতুন সিনেমা প্রসঙ্গে মিমি বলেন, ‘আমি মৈনাকের সঙ্গে কাজ করতে পেরে সত্যিই উচ্ছ্বসিত। এর আগে আমরা ‘ক্রিসক্রস’ করেছিলাম। মৈনাক স্ক্রিপ্টটি লিখেছিলেন। পরে, তিনি লকডাউনের সময় আমাকে ফোন করেছিলেন এবং আমাকে এই নতুন ছবির প্রস্তাব দেন। লকডাউনের সময় এটিই সম্ভবত একমাত্র ভাল জিনিস যা আমার সঙ্গে ঘটেছিল’।

চরিত্র প্রসঙ্গে মিমি বলেন, ‘চরিত্রটি সত্যিই আমার ভীষণ পছন্দের। এই চরিত্রটি স্বাধীন কিন্তু একই সঙ্গে পরিবার এবং সম্পর্ক তার জীবনে একটি বড় ভূমিকা পালন করে। মৈনাকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা মজাদার হওয়া উচিত কারণ আমি শুনেছি যে তিনি খুব ঠাণ্ডা প্রকৃতির ছেলে। এছাড়াও, আমি সত্যিই কৃতজ্ঞ যে কেরিয়ারের এই সময়ে আমি এমন ভূমিকা পাচ্ছি যেখানে আমি আমার চরিত্র এবং অভিনয় দক্ষতা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পারি। এটি একটি নারীকেন্দ্রিক গল্প এবং আমি এর কাজ শুরু হওয়ার অপেক্ষায় আছি’।

সব কিছু ঠিকঠাক থাকলে এই ছবির শুটিং এই বছরেই শুরু হবে। যদিও এখনও দিনক্ষণ কিছুই ঠিক হয়নি। কারণ মিমি এখন ব্যস্ত রয়েছেন অরিন্দম শীলের (Arindam Sil) একটি ছবি নিয়ে।

Published by:Arpita Roy Chowdhury
First published: