• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • MILLIND GABA SAYS HE WOULD BE RUNNING AWAY FROM TOILET DUTY WILL HELP IN KITCHEN PB

Bigg Boss OTT: বিগ বসের ঘরে বাথরুম বিভ্রাট ! আপত্তি জানালেন মিলিন্দ গাবা!

Millind Gaba

Bigg Boss OTT: যেসব গান এখনও প্রকাশ পায়নি সেই সব গানও বিগ বসের ঘরে গাইবেন মিলিন্দ।

  • Share this:

#মুম্বই: রিয়ালিটি শো-য়ে এবার প্রথম দেখা যাবে পঞ্জাবি সঙ্গীতশিল্পী এবং গায়ক মিলিন্দ গাবাকে (Millind Gaba)। বিগ বস (Bigg Boss) OTT-তে অংশগ্রহণ করেছেন তিনি। আর তার জন্য গায়ক নিজে বেশ উচ্ছ্বসিত। ইতিমধ্যে OTT প্ল্যাটফর্মে শুরু হয়ে গেছে বিগ বস। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন করণ জোহর (Karan Johar)।

এই প্রথম কোনও রিয়ালিটি শোয়ে অংশ নিয়ে কেমন অনুভূতি? সেই সব কথা বলেছেন মিলিন্দ। তিনি বলেন, “আমার এখন অনেক রকমের অনুভূতি হচ্ছে। আমি যেমন উচ্ছ্বসিত তেমনই নার্ভাস। কোনও রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করা এই প্রথম। আগে বিগ বস দেখিনি। তবে শোয়ের সম্পর্কে বেশ কিছু কথা শুনেছি। বিগ বস শুরু হওয়ার সময় আমি গানের অনুষ্ঠানের জন্য বিভিন্ন শহরে ঘুরেছি । তবে বিষয়টি সম্পর্কে আমার একটি ধারনা রয়েছে।”

বিগ বসের ঘরে বিজয়ী হওয়ার জন্য বিশেষ কোনও স্ট্র্যাটেজি নেই বলে জানিয়েছেন ওই পঞ্জাবি গায়ক। তবে তাঁর মধ্যে যে নিজস্বতা রয়েছে তা প্রকাশ করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন। পাশাপাশি, তিনি আসল কেমন সেটাও প্রকাশ করবেন।

তবে এসবের মধ্যে বিগ বসের ঘরে গিয়ে কোন কাজটি করবেন না, সেটাও জানিয়েছেন গায়ক। তিনি জানিয়ে দিয়েছেন বাথরুমের কোনও কাজ তিনি করবেন না। ওই কাজ থেকে যতটা সম্ভব দূরে থাকবেন তিনি। তবে রান্নার কাজে তাঁর যথেষ্ট সাহায্য পাওয়া যাবে বলে জানিয়েছেন।বিগ বসের ঘরে গিয়েও দর্শকদের নিরাশ করবেন না তিনি। জানিয়ে দিয়েছেন, মাঝে মাঝে গান করবেন। এমনকী তাঁর যেসব গান প্রকাশ পায়নি সেই সব গানও করবেন তিনি। মাঝে মাঝে রেগে গেলে তিনি গান করে স্বাভাবিক হওয়ার চেষ্টা করবেন।

বেশ কয়েক সপ্তাহ পরিবারের সঙ্গে না থাকতে পারার যন্ত্রণাও প্রকাশ করেছেন তিনি। এই প্রথম মিলিন্দ পরিজনদের থেকে দূরে থাকছেন। অনুষ্ঠানে গেলেও সেখানে তিনি তাঁর সঙ্গীদের নিয়ে যেতেন। ফলে অনুষ্ঠানের আগে এবং পরে আড্ডা ও মজা করে দিন কাটাতেন। কিন্তু, যেহেতু গায়ক বিগ বসের ঘরে ঢোকার চ্যালেঞ্জ নিয়েছেন তাই পুরো বিষয়টির সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নেবেন মিলিন্দ।

তবে তাঁর স্পষ্ট উত্তর, তিনি বাস্তবে যেমন সেই সত্ত্বা তুলে ধরবেন শো-তেও। অনুষ্ঠানে গিয়েও সকলের সঙ্গে বন্ধুত্ব করে নেবেন তিনি। এমনকী ঝগড়া, খুনসুটিও হবে। সবশেষে তাঁর একটাই বক্তব্য Instagram-এ তাঁর ৫ লাখ ফলোয়ার্স আছে। তাঁরা সরাসরি মিলিন্দকে দেখতে পারবেন এবং ব্যক্তি হিসাবে কেমন সেই সম্পর্কে ধারণা করতে পারবেন এটাই সবথেকে বড় পাওনা তাঁর কাছে।

Published by:Piya Banerjee
First published: