ঠাণ্ডা বরফে উষ্ণ আদর, ঠোঁটঠাসা চুমু...ফের ভাইরাল মিলিন্দ সোমন আর অঙ্কিতার ঘনিষ্ঠ ভিডিও

ঠাণ্ডা বরফে উষ্ণ আদর, ঠোঁটঠাসা চুমু...ফের ভাইরাল মিলিন্দ সোমন আর অঙ্কিতার ঘনিষ্ঠ ভিডিও

বরফের মধ্যে, প্রকাশ্যে স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে ঘনিষ্ঠ হলেন বলিউডের 'এভারগ্রিন ম্যান' মিলিন্দ সোমন

বরফের মধ্যে, প্রকাশ্যে স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে ঘনিষ্ঠ হলেন বলিউডের 'এভারগ্রিন ম্যান' মিলিন্দ সোমন

  • Share this:

    #মুম্বই: যেদিকে চোখ যায় ধূধূ করছে বরফ, দূরে বরফে মোড়া পাহাড়ের হাতছানি... কিন্তু ১৪০০০ ফিট উচ্চতায়, হাড় হিম করা ঠাণ্ডা হাওয়াও নিমেষে উষ্ণ হয়ে উঠল তাঁদের ঠোঁটঠাসা চুমুতে! লাদাখে প্যাংগং লেক-এর বরফ হয়ে যাওয়া জলও যেন তাঁদের ভালবাসার তাপে গলে যায় আর কী... যাবে নাই বা কেন ? বরফের মধ্যে, প্রকাশ্যে স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে ঘনিষ্ঠ হলেন বলিউডের 'এভারগ্রিন ম্যান' মিলিন্দ সোমন।

    না, না, এখন লাদাখে পাড়ি দেননি মিলিন্দ! ভিডিওটি গতবছরের! কিন্তু সোশ্যাল মিডিয়ায় পুরনো 'থ্রোব্যাক' ভিডিওটিই ফের একবার ঘুরে ফিরে এল এবং ভাইরাল হল! বরফের মধ্যে অঙ্কিতা আর মিলিন্দের আদরের ভিডিও ফের একবার ঝড় তুলল নেট দুনিয়ায়। দেখুন সেই ভিডিও--

    গতবছর, ৫৫ তম জন্মদিনে স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়ায় পাড়ি দিয়েছিলেন এভারগ্রিন মিলিন্দ সোমন! সেখানেই জন্মদিনের সকালে গোয়ার সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিলিন্দ নিজেই। স্ত্রীর তোলা সেই ছবির মাধ্যমে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছাও জানান। এই বয়সেও এত ফিটনেসের কারণে মিলিন্দের তারিফ করেন বলিটাউনের অনেক তারকাই। কিন্তু তাঁর দেখাদেখি পুণম পাণ্ডে যখন একই রাস্তায় 'হাঁটলেন', তখন মিলিন্দ-কে টেনেও বিতর্ক মাথাচাড়া দেয়!

    ২৫ বছর আগে মধু সাপরে আর মিলিন্দের একটি নুড ফোটোশুট কালবৈশাখি ঝড় তুলেছিল! তখন 'ভাইরাল'-এর যুগ নয়, বিনোদন মাধ্যমও সংখ্যায় অনেক কম, তবু মিলিন্দ সোমনের সেই ছবি দেখেনি এমন মানুষ দূরবীন দিয়ে খুঁজতে হবে। একটা জুতোর ব্র্যান্ডের অ্যাড শুট ছিল। সম্পূর্ণ নগ্ন মিলিন্দ ও মধু। নগ্নতাকে কিছুটা ঢাকতে মিলিন্দের গলা থেকে পেঁচানো অবস্থায় ঝুলছে একটি অজগর সাপ। মিলিন্দ সোমনের সেই ছবি এককথায় কাঁপিয়ে দিয়েছিল আসমুদ্র হিমাচল! বয়স যে শুধুমাত্রই একটা সংখ্যা, যা ক্যালেন্ডারে বাড়ে, প্রমাণ করেছেন বলিটাউনের সর্বকালীন হার্টথ্রব মিলিন্দ সোমন। তিনি সত্যিই এভারগ্রিন! 'বুড়ো' শব্দটা তাঁর ডিকশেনারিতে নেই!

    Published by:Rukmini Mazumder
    First published: