Home /News /entertainment /
Sidhu Moose Wala's death: নিজেকে পঞ্জাবি বলতেও লজ্জা করছে এখন! গায়ক সিধুর মৃত্যুতে মন্তব্য মিকা সিংয়ের

Sidhu Moose Wala's death: নিজেকে পঞ্জাবি বলতেও লজ্জা করছে এখন! গায়ক সিধুর মৃত্যুতে মন্তব্য মিকা সিংয়ের

শনিবার সিধু-সহ মোট ৪২৪ জনের নিরাপত্তা তুলে নেয় পঞ্জাব পুলিশ অর্থাৎ আম আদমি পার্টির সরকার। ঠিক তার পরের দিনই গুলি করা হয় তাঁকে।

  • Share this:

    #মুম্বই: গত ২৯ মে পর পর আটটি গুলিতে ঝাঁঝরা হয়ে প্রয়াত পঞ্জাবের জনপ্রিয় গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুস ওয়ালা। বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। তদন্তে এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রার ইতিমধ্যে ফেসবুকে এই খুনের দায় স্বীকার করেছেন। তা ছাড়া গ্যাংস্টার লরেন্স বিশনোই এই খুনের ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছেন বলে ধারণা করা যাচ্ছে। প্রসঙ্গত, শনিবার সিধু-সহ মোট ৪২৪ জনের নিরাপত্তা তুলে নেয় পঞ্জাব পুলিশ অর্থাৎ আম আদমি পার্টির সরকার। ঠিক তার পরের দিনই গুলি করা হয় তাঁকে। জানা যাচ্ছে, দিল্লির তিহাড় জেলে বসে এই খুনের ষড়যন্ত্র করা হয়েছে। সেই জেলে বন্দি ছিলেন শাহরুখ নামে এক ব্যক্তি। তাঁর সঙ্গে ফোনে কথা বলেন এই গোল্ডি। তার পরেই আক্রান্ত হন সিধু।

    গায়কের মৃত্যুর পরে পঞ্জাব এবং বলিউডের তারকারা শোকবার্তা জানিয়েছেন। তাঁদের মধ্যে নজরকাড় মন্তব্য করেছেন তারকা গায়ক মিকা সিং। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মিকা। যেখানে মিকার সঙ্গে সিধুকে দেখা যাচ্ছে। ছবির সঙ্গে বলি-পঞ্জাবি গায়ক লিখেছেন, ‘আমি চিরকাল পঞ্জাবি হিসেবে খুব গর্বিত ছিলাম। কিন্তু আজ আমি পঞ্জাবি হয়ে লজ্জিত। মাত্র ২৮ বছরের প্রতিভাবান ছেলেকে হত্যা করল পঞ্জাবিরাই! উজ্জ্বল ভবিষ্যৎ ছিল তাঁর। ওঁর আত্মা শান্তি পাক। পরিবারের প্রতি সমব্যথী আমি।’ সেই পোস্টেই রাজ্য সরকারকে সিধুর মৃত্যুর তদন্ত করার জন্য আবেদন জানান মিকা।

    View this post on Instagram

    A post shared by Mika Singh (@mikasingh)

    ২০১৬ ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং করার পর কানাডা চলে যান সিধু। ২০১৭-এ ‘সো হাই’ গানটি গেয়ে বিপুল জনপ্রিয়তা পান সিধু মুস ওয়ালা৷ ব্রিট এশিয়া টিভি মিউজিক অ্যাওয়ার্ডে সেরা গীতিকার হন তিনি। দেশে গান কালচার বা বন্ধুক ব্যবহারের রীতি প্রচলনের উস্কানিতে বিতর্ক তৈরি করেন তিনি। গানের পাশাপাশি পঞ্জাবি ছবি ‘ইয়েস আই অ্যাম স্টুডেন্ট’ ছবিতে অভিনয় করেন তিনি। ২০২১-এর ডিসেম্বরে কংগ্রস পার্টিতে যোগ দেন সিধু মুস ওয়ালা৷ ২০২২-র পঞ্জাবের বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসেবে ভোটে লড়েন তিনি৷ যদিও আপ-র বিজয় সিংলার কাছে হেরে যান।

    আরও পড়ুন: বিদিশা-মঞ্জুষার পর সরস্বতী? ফের যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার শহরে! মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

    আরও পড়ুন: গুলিতে ঝাঁঝরা জনপ্রিয় গায়ক, মর্মান্তিক মৃত্যু

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Mika Singh, Murder, Punjab, Sidhu Moosewala

    পরবর্তী খবর