Viral Video: শরীরে কিছুই নেই ! জন্মদিনের পার্টিতে অর্ধ নগ্ন হয়ে নাচলেন মন্দিরা বেদি !

Viral Video: শরীরে কিছুই নেই ! জন্মদিনের পার্টিতে অর্ধ নগ্ন হয়ে নাচলেন মন্দিরা বেদি !

Mandira Bedi

মন্দিরা সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। সেখানে মাঝে মধ্যেই নানা মজার ভিডিও, ফটোশ্যুটের ছবি, বেড়াতে যাওয়ার ছবি তিনি পোস্ট করেন।

  • Share this:

    #মুম্বই: মন্দিরা বেদি( Mandira Bedi) । ১৯৭২ সালের ১৫ এপ্রিল জন্ম হয়েছিল তাঁর। আজ তাঁর জন্মদিন। আর জন্মদিনকে একটু অন্যরকম তো করতেই হচ্ছে। ৪৯ বছর বয়সী এই জনপ্রিয় সেলেব বাড়িতে জন্মদিনের পার্টিতে যা করলেন, তা অবাক করে বটে। সে কথায় পড়ে আসা যাবে। আগে একটু জেনে নেওয়া যাক, তিনি এখন কি করেন। মন্দিরা এক সময় টেলিভিশন থেকে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। তিনি একজন ফ্যাশন ডিজাইনারও। ৯০-এর দশকের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক শান্তির হাত ধরে খ্যাতি পান মন্দিরা ( Mandira Bedi)। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, চ্যাম্পিয়নস ট্রফি ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তিনি সঞ্চালনা করেন।

    তাঁকে দেখা গিয়েছিল শাহরুখ-কাজ অভিনীত সুপারহিট ছবি 'দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'র মতো ছবিতে অভিনয় করতেও। কিন্তু সে সময়ের মন্দিরা আর আজকের মন্দিরার ( Mandira Bedi) মধ্যে অনেক পরিবর্তণ এসেছে। মন্দিরা নিজেকে ভেঙে নতুন করে যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার উপযোগী করে তুলেছেন রোজ। সব সময় শরীর চর্চা করতে দেখা যায় তাঁকে। ছিপছিপে চেহারার জন্য জনপ্রিয় মন্দিরা। কাজ করছেন কিছু ওয়েব সিরিজেও। তাছাড়া বাকি সময়টা তিনি বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ান দেশ বিদেশ। বেড়াতে যেতে ভীষণ পছন্দ করেন এই অভিনেত্রী। ৪৯ বছর বয়স হলেও তাঁকে দেখে মনে হয় যেন সবে ৩০-এর ঘরে পা দিয়েছেন। সঠিক শরীর চর্চার মাধ্যমে নিজের বয়সকে আটকে দিয়েছেন তিনি। মালাইকা আরোরা আর মন্দিরা বেদি এই দু'জনই ভীষণভাবে শরীর চর্চা করেন। সুস্থ থাকাটা যে কতটা জরুরি তা তাঁরা বোঝেন। আর এটাই তাঁদের রূপের রহস্য।

    View this post on Instagram

    A post shared by Mandira Bedi (@mandirabedi)

    মন্দিরা ( Mandira Bedi) সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। সেখানে মাঝে মধ্যেই নানা মজার ভিডিও, ফটোশ্যুটের ছবি, বেড়াতে যাওয়ার ছবি তিনি পোস্ট করেন। মন্দিরাকে সব থেকে বেশি পরতে দেখা যায় বিকিনি। বিকিনিতে দারুণ মানানসই তিনি। তাই বলে জন্মদিনের পার্টিতে প্রায় নগ্ন হয়ে নাচ করবেন? হ্যাঁ ঠিকই পড়েছেন। প্রায় নগ্ন হয়ে নাচলেন মন্দিরা। নিজের কিছু কাছের বন্ধুদের আমন্ত্রণ জানালেন সেই পার্টিতে। সকলেই মহিলা। এবার গান চালিয়ে গোলাপি বিকিনি পরে অদ্ভুত ভঙ্গিমায় নাচলেন মন্দিরা। বাকিরাও নাচলেন। কিন্তু নজর আটকে যাচ্ছে মন্দিরাতেই। এই ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন এটা নিউইয়র্কে পার্টি করছেন তিনি। তবে এই পোস্ট দেখা মাত্রই নায়িকাকে ট্রোলড হতে হয়। নেটিজেনরা নানা মন্তব্যে ভরিয়ে দেন তাঁর পোস্ট। কেন এই পোশাক? আর এমন অদ্ভুত নাচ? তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। অনেকে বয়স তুলেও কথা শোনান নায়িকাকে। তবে নায়িকার হয়েও অনেকে বলেছেন, পার্টি, তাও আবার নিজের জন্মদিনের উনি পরতেই পারেন বিকিনি। সে উনি পরতেই পারেন। কিন্তু অনেকেই এই নাচকে অশ্লীল বলেছেন। আপাতত এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। চর্চায় রয়েছেন মন্দির বেদি ( Mandira Bedi)।

    Published by:Piya Banerjee
    First published: