Mandakini: অভিনয়ের জগতে ফিরছেন মন্দাকিনী, কামব্যাকে রয়েছে বাংলা ছবির কাজও!

নায়িকার ভাই ভানু তুলে ধরেছেন এক দুর্গাপুজোর কথা, যখন শহরে পুজো উদ্বোধন করতে এসেছিলেন মন্দাকিনী।

নায়িকার ভাই ভানু তুলে ধরেছেন এক দুর্গাপুজোর কথা, যখন শহরে পুজো উদ্বোধন করতে এসেছিলেন মন্দাকিনী।

  • Share this:

#মুম্বই: শো-বিজনেসে আচমকা শব্দটার কোনও অস্তিত্ব নেই! যদি কাউকে নিয়ে আচমকা খবর হতে শুরু করে কোনও কারণ ছাড়াই, তাহলে বুঝতে হবে যে কারণ দিনকয়েকের মধ্যেই টের পাওয়া যাবে। ভারতীয় ছবির অন্যতম সুন্দরী এবং প্রতিভাবান নায়িকা মন্দাকিনীর (Mandakini) ক্ষেত্রেও এবার সেই কথাটা খেটে যাচ্ছে। মাসখানেক আগে থেকে তাঁকে নিয়ে খবর তৈরি হওয়ার কারণ এবার প্রকাশ্যে এল। জানা গেল যে অভিনয়ের জগতে ফের ফিরে আসছেন মন্দাকিনী!

এই খবরটি যে বাতাসে উড়ছে না, বরং নায়িকার কাছের লোকের মুখে ফিরছে, তা জানিয়ে রাখা ভালো। সংবাদমাধ্যমকে তাঁর ম্যানেজার বাবুভাই থিবা জানিয়েছেন যে মন্দাকিনী এখন একটার পর একটা প্রোজেক্টের চিত্রনাট্য দেখে চলেছেন। ছবি হোক বা ওয়েব সিরিজ, কোথাওই তাঁর কাজ করতে কোনও আপত্তি নেই, শুধু কেন্দ্রীয় চরিত্রটা তাঁর জন্যই বরাদ্দ রাখতে হবে, এটাই তাঁর শর্ত!

জল্পনা শুরু হয়েছে যে মন্দাকিনীর এই কামব্যাক প্রোজেক্ট বাংলা ছবি বা ওয়েব সিরিজও হতে পারে। কেন না, শেষ তিনি কাজ করেছিলেন বাংলা ছবিতেই, ২০০২ সালে মুক্তি পেয়েছিল সে আমার প্রেম (Se Amar Prem) নামের ছবিটি। আবার বাঙালির কাছে নায়িকার অম্লান জনপ্রিয়তাও যে অভিনয়ের জগতে ফিরে আসার কারণ, জানা গিয়েছে সেটাও!

এই প্রসঙ্গে নায়িকার ভাই ভানু তুলে ধরেছেন এক দুর্গাপুজোর কথা, যখন শহরে পুজো উদ্বোধন করতে এসেছিলেন মন্দাকিনী। ভানু দেখেছিলেন যে অনেক বছর কোনও কাজ না করলেও বাঙালি মন্দাকিনীকে ভোলেনি, এখনও কলকাতার জনতা তাঁর এক ঝলক পাওয়ার জন্য, তাঁর সই নেওয়ার জন্য তুমুল ভিড় জমিয়ে ফেলে। এই দেখেই দিদিকে ফের অভিনয়ের জগতে ফেরার জন্য রাজি করিয়েছেন ভানু। তাই সম্ভাবনা রয়েছে যে মন্দাকিনী বাংলা ছবি বা ওয়েব সিরিজের মাধ্যমেই আবার কেরিয়ারের সেকেন্ড ইনিংস শুরু করবেন!দেখা যাক, সময় হলেই সে খবরও যে চলে

Published by:Piya Banerjee
First published: