Home /News /entertainment /
Mallika Sherawat on Deepika Padukone: '১৫ বছর আগে মার্ডারে শরীর দেখিয়েছি, গেহরাইয়াতে দীপিকা আলাদা কী করেছে?'

Mallika Sherawat on Deepika Padukone: '১৫ বছর আগে মার্ডারে শরীর দেখিয়েছি, গেহরাইয়াতে দীপিকা আলাদা কী করেছে?'

Mallika Sherawat on Deepika Padukone

Mallika Sherawat on Deepika Padukone

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের কেরিয়ার নিয়ে কথা বলার সঙ্গেই দীপিকা পাড়ুকোনকে নিয়ে মন্তব্য করেছেন মল্লিকা। (Mallika Sherawat on Deepika Padukone)

  • Share this:

    #মুম্বই: বলিউডে শরীরী মাদকতা ও লাস্যের সংজ্ঞা বদলে দিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত। কেরিয়ারে অসংখ্য বিতর্ক থাকলেও, মল্লিকার হিট সিনেমা ও তাঁর জনপ্রিয়তাকে অস্বীকার করা কঠিন। ইন্ডাস্ট্রিতে বেশি ছবি না করলেও, মল্লিকা শেরাওয়াতের ভক্তের সংখ্যা এখনও বাড়ছেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের কেরিয়ার নিয়ে কথা বলার সঙ্গেই দীপিকা পাড়ুকোনকে নিয়ে মন্তব্য করেছেন মল্লিকা। (Mallika Sherawat on Deepika Padukone)

    হঠাৎ দীপিকাকে নিয়ে কেন?

    আরও পড়ুন: চুল থেকে চামড়ার রূপটান, জোজোবা তেলে রয়েছে সমস্ত সৌন্দর্যের চাবিকাঠি

    দীপিকার গত ছবি 'গেহরাইয়া'-র কথা প্রসঙ্গেই আসলে ২০০৪ সালে মল্লিকার 'মার্ডার' ছবির তুলনা করেছেন নায়িকা। সাক্ষাৎকারে মল্লিকা বলেছেন, 'আগে নায়িকারা যে কোনও এক রকমই হত, হয় সতী সাবিত্রী টাইপ, খুবই নির্বোধ নয়তো দুশ্চরিত্র ভ্যাম্পায়ার টাইপ। নায়িকাদের জন্য এমনই দুধরনের চরিত্র লেখা হত। এখন যে পরিবর্তনটা দেখা যায়, সেখানে নায়িকাদের মানুষ দেখানো হয়। ও খুশি বা দুঃখিত হতে পারে। ভুল করতে পারে, অন্যায় করতে পারে এবং সেটা মানুষ ভালোবাসেন।'

    আরও পড়ুন: মুখের ঘা কখনও অবহেলা করবেন না, সারবে সহজ ঘরোয়া উপায়ে!

    দীপিকার প্রসঙ্গ আসে যখন মল্লিকা বলেন, 'নিজেদের শরীর নিয়ে এখনকার অভিনেত্রীরা অনেক বেশি আত্মবিশ্বাসী। এমনই একটা উত্তেজনা তৈরি হয়েছিল যখন আমি মার্ডার করেছিলাম। বিকিনি চুমু সব নিয়ে নানা কথা বলেছিল অনেকে। গেহরাইয়াতে দীপিকা কী করেছে, আমি ১৫ বছর আগে সেগুলো করেছি। তখন মানুষের মন সংকুচিত ছিল। ইন্ডাস্ট্রি ও মিডিয়ার একটা অংশ আমাকে মানসিক ভাবে হেনস্থা করেছিল। ওরা আমার শরীর, গ্ল্যামার নিয়ে খালি কথা বলেছে। আমার অভিনয় নিয়ে কেউ বলেনি।'

    খুশির খবর, মল্লিরকাকে ফের পর্দায় দেখা যাবে। রজত কাপুরের পরিচালনায় আরকে/আরকে ছবিতে দেখা যাবে মল্লিকা শেরাওয়াতকে। ছবিতে রয়েছেন কুবরা সাইত, রাহুল বোস, রণবীর শোরে ও মনু ঋষি চাড্ডা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Mallika Sherawat

    পরবর্তী খবর