corona virus btn
corona virus btn
Loading

' প্রমাণ ছাড়াই বাবাকে হেনস্থা, অপমান!', আইনি পথে মহেশ ভাটের মেয়ে আলিয়া ও পূজা

' প্রমাণ ছাড়াই বাবাকে হেনস্থা, অপমান!', আইনি পথে মহেশ ভাটের মেয়ে আলিয়া ও পূজা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিকবার ধিক্কারের পাত্র হয়েছেন পরিচালক মহেশ ভাট!

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিকবার ধিক্কারের পাত্র হয়েছেন পরিচালক মহেশ ভাট! অভিযোগ ওঠে, মহেশই নাকি রিয়াকে সুশান্তের থেকে দূরে চলে যেতে বলেছিলেন, প্রমাণ করতে চেয়েছিলেন সুশান্ত মানসিক রোগী। পাশাপাশি মহেশ ভাট ও সুশান্তের চর্চিত বান্ধবী রিয়ার ঘনিষ্ঠ কিছু ছবিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়! ইন্ডাস্ট্রির একাংশের দাবি, মহেশ ভাট নাকি সড়ক-২-এ সুশান্তকে কাস্টিং করেও পরে বাদ দিয়ে দেন! যদিও ইডি-র জেরায় মহেশ ভাট জানান, সুশান্তের সঙ্গে রিয়াই তাঁকে আলাপ করিয়ে দেন, মাত্র ২ বার-ই তাঁদের দেখা ছিল।  তিনি কখনওই সুশান্তকে কোনও ছবিতে কাস্ট করার কোনও প্রতিশ্রুতি দেননি। এবার সুশান্তের মৃত্যুতে মহেশ ভাটের সরাসরি যোগ থাকার ইঙ্গিত দিলেন সুশান্তের জিম ইন্সট্রাক্টর ও কাছের বন্ধু সুনীল শুক্ল ।

সুনীল অভিযোগের আঙুল তুলেছেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর দিকেও । সম্প্রতি টাইমস নাও-কে দেওয়া একটি সাক্ষাৎকারে সুনীল জানান, রিয়ার দুই 'বাবা'-ই সুশান্তকে খুনের ঘুঁটি সাজিয়েছিলেন । এই দুই 'বাবা' হলেন, মহেশ ভাট ও ইন্দ্রজিৎ চক্রবর্তী ।

সুনীল এও দাবি করেন, রিয়ার বাবা নিয়মিত সুশান্তকে ওষুধ দিতেন। এমনকী ৮ জুন রিয়া সুশান্তের বাড়ি থেকে চলে যাওয়ার পরেও কেউ নাকি সুশান্তকে রোজ ওষুধ দিতেন। সেটা কি রিয়ার বাবা ইন্দ্রজিৎ ? নাকি তাঁর নির্দেশে অন্য কেউ এই কাজ করতেন ? সেই সময় ফ্ল্যাটে থাকতেন রান্নার লোক নীরজ, বন্ধু সিদ্ধার্থ পিঠানি ও পরিচারক দীপেশ সাওয়ান্ত । এঁরা প্রত্যেকেই রয়েছেন সন্দেহের তালিকায় ।

কিন্তু সুশান্তের মৃত্যুর ঘটনায় মহেশের বিরুদ্ধে অভিযোগ ওঠায় বেজায় চটে ভাট পরিবার! সুশান্তের মৃত্যুর ঘটনায় অকারণে মহেশ ভাটের নাম জড়ানো হচ্ছে! এই অভিযোগেই এবার আইনি পদক্ষেপ করতে চলেছেন আলিয়া ভাট, পূজা ভাট-সহ গোটা ভাট ক্যাম্প!

জানা যায়, সুনীল শুক্লর বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ করতে চলেছে মহেশ ভাটের পরিবার। কোনও রকমের তথ্য প্রমাণ ছাড়া মহেশ ভাটের বিরুদ্ধে কেন এই ধরনের অভিযোগ করা হচ্ছে ? প্রশ্ন পরিচালকের দুই মেয়ে পূজা ভাট এবং আলিয়া ভাট-এর। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে লাগাতার আক্রমণ করা হচ্ছে মহেশ ভাটকে, প্রমাণ ছাড়াই বারবার যে-ভাবে তিনি কটাক্ষ, অপমানের শিকার হচ্ছেন, এবার তা বন্ধ হওয়া প্রয়োজন বলে দাবি ভাট পরিবারের।

Published by: Rukmini Mazumder
First published: August 25, 2020, 11:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर