Home /News /entertainment /
Alia-Ranbir: 'আলিয়া-রণবীরের বিয়ে হচ্ছে না! আমি কিছুই জানি না!' বিস্ফোরক মন্তব্য করলেন মহেশ ভাট

Alia-Ranbir: 'আলিয়া-রণবীরের বিয়ে হচ্ছে না! আমি কিছুই জানি না!' বিস্ফোরক মন্তব্য করলেন মহেশ ভাট

Alia-Ranbir: তবে কী আলিয়া-রণবীরের প্রেমটাও গেল ভেস্তে ! সত্যিটা জানালেন মহেশ ভাট!

  • Share this:

    #মুম্বই:  আলিয়া ভাট ও রণবীর কাপুর (Alia-Ranbir)। বলিউডের হট জুটি। এই জুটির প্রেমের কথা সকলের জানা। এই মুহূর্তে চর্চায় রয়েছে তাঁদের বিয়ের খবর। ২০২০ সাল থেকেই আজ নয় কাল করে দিন গোনা চলছে তাঁদের বিয়ে নিয়ে। কথা ছিল ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে হওয়ার। তা পিঁছিয়ে ২০২১ হয়। এখন শোনা যাচ্ছে ২০২২-এর এপ্রিলেই নাকি হবে এই তারকা জুটির বিয়ে।

    তাঁরা (Alia-Ranbir) নাকি শপিং করাও শুরু করে দিয়েছেন। এ ব্যাপারে রণবীরের পিসি রিমা জৈন জানিয়েছিলেন, 'বিয়ে হবে জানি। কিন্তু আমরা তো এখন কোনও প্রস্তুতি নিইনি। তাহলে কেন বলা হচ্ছে এপ্রিলে বিয়ে জানি না।" অন্যদিকে রণবীর কাপুর জানিয়েছেন, বিয়ের দিন ঠিক হলে তিনি নিজেই জানাবেন মিডিয়াকে।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    এর পরে ফের শোনা যাচ্ছে এপ্রিলের বিয়ে পিঁছিয়ে নাকি এবছরের শেষে হবে (Alia-Ranbir)! সবটাই বলিউডের খবর। রণবীর কাপুর এর আগে দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ সহ বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। বিয়ে পর্যন্ত ঠিক হয়ে যাওয়ার পরেও, সব ভেস্তে গিয়েছে। আর ঠিক এই কারণেই সকলের সন্দেহ আলিয়ার সঙ্গে শেষ পর্যন্ত বিয়েটা হবে তো?

    আরও পড়ুন: বিমানে অন্তরঙ্গ নুসরত-যশ! ট্রলিতে চাপিয়ে নায়িকাকে ঘোরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

    এ বিষয়ে আলিয়া ভাটের (Alia-Ranbir)  বাবা মহেশ ভাট জানিয়েছেন, 'ওরা বিয়ে করবে জানি। কিন্তু এখন তো কোনও বিয়ে হচ্ছে না। আমি জানি না কবে ওদের বিয়ে।" এই কথা বলার পর থেকে ফের জল্পনা শুরু আলিয়া-রণবীর বিয়েটা করবেন তো? নাকি শেষ মুহূর্তে এসে ফের মত বদলাবেন রণবীর কাপুর! সবটাই বলবে সময়। আপাতত কানাঘুষো চলছে চলুক! তবে এই জুটিকে সকলের পছন্দ! বিয়ে নিয়ে সকলের আগ্রহ রয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Alia Bhatt, Mahesh Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর