Home /News /entertainment /
Nusrat-Yash: বিমানে অন্তরঙ্গ নুসরত-যশ! ট্রলিতে চাপিয়ে নায়িকাকে ঘোরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

Nusrat-Yash: বিমানে অন্তরঙ্গ নুসরত-যশ! ট্রলিতে চাপিয়ে নায়িকাকে ঘোরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Nusrat-Yash: আদরে মাখা নুসরত-যশের ভিডিও ভাইরাল। বিমানে ধরা পড়লেন তাঁরা।

  • Share this:

    #কলকাতা: নুসরত (Nusrat-Yash)। টলিউডের সাহসী অভিনেত্রী। সেই সঙ্গে তিনি রাজনীতি জগতেরও মুখ। নুসরতের জীবনে রয়েছে নানা টানাপোড়েন। তবে টলিউডে তাঁর দক্ষ অভিনয় জয় করেছে বহু মানুষের মন। নুসরতের ব্যক্তিগত জীবন সকলের সামনে জলের মতো পরিষ্কার। জীবনের কোনও সিদ্ধান্ত নিয়েই তিনি কখনও রাখ-ঢাক করেননি। সব কিছু খোলা মনে জানিয়েছেন। নিখিলকে বিয়ে, ডিভোর্স নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। কিন্তু নিজের বক্তব্য থেকে এক চুল নড়েননি তিনি। তাঁর এই সাহসী মনোভাবের সমালোচনা যেমন হয়েছে, প্রশংসাও হয়েছে।

    যে সম্পর্কে ভালোবাসা নেই, তা টেনে নিয়ে যাওয়ার কোনও মানে নেই। নুসরতের একটি ফুটফুটে সন্তান রয়েছে। যাকে নিজের দায়িত্বে বড় করছেন তিনি। পাশে রয়েছেন তাঁর ভালোবাসার মানুষ যশ দাশগুপ্ত। না যশের সঙ্গে ভালোবাসা নিয়েও লুকোচুরি নেই। আর এখানেই নুসরত আর পাঁচজনের থেকে আলাদা। সাহসী। একটা মেয়ে তাঁর যে স্টেটাসই থাকুক না কেন, সমাজের বিরুদ্ধে গিয়ে একা লড়াই করার ক্ষমতা সকলের থাকে না। নুসরতের আছে।

    তাঁর ও যশের(Nusrat-Yash) প্রেম এখন সকলের জানা। সম্প্রতি নুসরত যশের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। ভিডিওটি থ্রো-ব্যাক ভিডিও। বিমান বন্দরে এবং বিমানের মধ্যে যশের সঙ্গে নানা অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়েছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কখনও জুটিতে সেলফি তুলছেন। আবার নুসরতকে ট্রলিতে বসিয়ে বিমান বন্দরে ঘুরছেন যশ। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। তাঁদের মিষ্টি খুনসুটিতে ভরা এই ভিডিও। বহু মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। কেউ কেউ সমালোচনাও করেছেন । আবার কেউ কেউ ভালোবাসায় ভরিয়েছেন এই জুটিকে।

    আরও পড়ুন: দাড়ি-গোঁফ গজালো অপারাজিতা আঢ্যর মুখে! বাধ্য হয়েই নিজেকে পুরুষ-রূপে বদলে নিলেন নায়িকা! ভাইরাল ভিডিও

    ভিডিওতে নুসরতকে(Nusrat-Yash) হোয়াইট টপ, চশমাতে দেখা গেছে। বিমানের মধ্যে ঘুমিয়ে পড়তেও দেখা গেল নায়িকাকে। মাঝে মধ্যেই নুসরত সোশ্যাল মাধ্যমে নানা ভিডিও ও ছবি শেয়ার করেন। না কাউকে ভয় পেয়ে নয়, বরং জীবনকে একেবারে খুলে উপভোগ করছেন তিনি। সেই সঙ্গে সামলাচ্ছেন নিজের রাজনৈতিক দায়িত্বও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Nusrat Jahan, Viral Video, Yash Dasgupta

    পরবর্তী খবর