হোম /খবর /বিনোদন /
'সড়ক ২' বানিয়ে শুধু লজ্জিতই হতে হল মহেশ ভাটকে ! চিন্তিত ভাট পরিবার !

'সড়ক ২' বানিয়ে শুধু লজ্জিতই হতে হল মহেশ ভাটকে ! চিন্তিত ভাট পরিবার !

এই মুহূর্তে 'সড়ক ২' মুক্তি পেলে তা কতটা লাভজনক হবে, সেই নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: মহেশ ভাটের বিরুদ্ধে এবার উঠল চুরির অভিযোগে। 'সড়ক ২'-এর টাইটেল ট্র্যাক-এর সুর চুরি করেছেন পরিচালক, এমনটাই দাবি করলেন এক পাকিস্তানি সংগীত শিল্পী। সড়ক ২-এর ট্রেলর মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকের রোষের মুখে মহেশ ও ভাট ক্যাম্প। অস্বস্তি আরও বাড়াল এই অভিযোগ।

লজ্জা বাড়ল মহেশ ভাটের। এবার তাঁর নামে সুর চুরির অপবাদ। আগেই পরিচালক ও তাঁর মেয়ে আলিয়াকে লজ্জার রেকর্ডের মুখে ফেলেছে তুমুল সুশান্ত আবেগ। বুধবার 'সড়ক ২'-এর ট্রেলর রিলিজ হয়েছে ইউ টিউবে। তারপর থেকেই একের পর এক রেকর্ড। এটিই সবচেয়ে বেশি ডিজলাইক পাওয়া ট্রেলার। ঘায়ে নুনের ছিঁটে দিল পাক সংগীত শিল্পীর অভিযোগ।শেজাম সেলিম নামে এক পাকিস্তানের সংগীত পরিচালক দাবি করেছেন, 'সড়ক ২'-এর টাইটেল ট্র্যাক সম্পূর্ণ তাঁর প্রোডাকশন 'রাব্বা হো'-এর থেকে চুরি করা। ২০১১ সালের তৈরি করা গানটি টুইটারে আপলোডও করেন শেজাম। নেটিজেনের রোষের মুখে আবারও ভাট ক্যাম্প।

ইতিমধ্যেই ইউ টিউবের ইতিহাসে সবচেয়ে বেশি ডিজলাইক পাওয়া ভিডিওর মধ্যে প্রথম পাঁচে ঢুকে পড়েছে সড়ক ২- র ট্রেলর। সুশান্ত মৃত্যু বিতর্কে অনেকটাই ব্যাকফুটে ভাট পরিবার। তারপর একের পর এক লজ্জার রেকর্ড। সঙ্গে এই চুরির দায়। এই মুহূর্তে 'সড়ক ২' মুক্তি পেলে তা কতটা লাভজনক হবে, সেই নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে।

ARUNIMA DEY

Published by:Piya Banerjee
First published:

Tags: Most Disliked Video, Sadak 2