Viral video: হেলেন, ওয়াহিদা রহমান ও আশা পারেখের জন্য রাজেশ খান্না সাজলেন মাধুরী!

Viral video: হেলেন, ওয়াহিদা রহমান ও আশা পারেখের জন্য রাজেশ খান্না সাজলেন মাধুরী!

Dance Deewane 3

সম্প্রতি ডান্স দিওয়ানে ৩ (Dance Deewane 3) রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারক মাধুরীর ডাকে সাড়া দিয়ে দেখা দিয়েছিলেন বলিউডের স্বর্ণযুগের তিন নায়িকা।

  • Share this:

#মুম্বই: ওয়াহিদা রহমান (Waheeda Rehman), আশা পারেখ (Asha Parekh) আর হেলেন (Helen)! হঠাৎ করে যদি ভারতীয় ছবির এই তিন নায়িকার মধ্যে তুলনা টানতে বলা হয়, তাহলে অনেকেই অবাক হয়ে যেতে পারেন! কিন্তু বলিউডের ছবি যাঁরা মন দিয়ে দেখেন, তাঁদের এই তিন নায়িকার মধ্যে কমন ফ্যাক্টরটা ধরে ফেলতে একটুও মুশকিল হবে না! ভুবনমোহিনী সৌন্দর্য তো বটেই, পাশাপাশি এই তিন নায়িকাই ভারতীয় ছবির জগতে প্রসিদ্ধ তাঁদের নৃত্যকুশলতার জন্যেও।

আর ঠিক এই এক জায়গা থেকে বহু জুনিয়র হলেও মাধুরী দীক্ষিত নেনের (Madhuri Dixit Nene) সঙ্গেও ওয়াহিদা, আশা আর হেলেনের মিল আছে; এঁদের মতো মাধুরীও যে তাঁর নাচের জন্য রুপোলি পর্দায় আলাদা জায়গা করে নিয়েছেন! সম্প্রতি ডান্স দিওয়ানে ৩ (Dance Deewane 3) রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারক মাধুরীর ডাকে সাড়া দিয়ে দেখা দিয়েছিলেন বলিউডের স্বর্ণযুগের এই তিন বিখ্যাত নায়িকা।

সঙ্গত কারণেই চড়েছিল প্রত্যাশার পারদ! এই তিন নায়িকা এক মঞ্চে দেখা দিয়েছেন, তার সঙ্গেও আবার জড়িয়ে রয়েছে নাচের বিষয়টি। ফলে এটা খুব স্পষ্টই ছিল যে তাঁরা তাঁদের নৃত্যকুশলতায় নতুন করে মুগ্ধ করবেন দর্শকদের। বলা বাহুল্য, ওয়াহিদা, আশা এবং হেলেনের কেউই দর্শকদের নিরাশ করেননি। তবে তাঁদের পারফরম্যান্সে তাঁরা সামান্য হলেও চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ডক্টর নেনের ঘরণীকে। যে চ্যালেঞ্জের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন মাধুরী স্বয়ং!

তবে হাজার হোক, এই তিন নায়িকার-ই বয়স হয়েছে! ফলে এক সময়ে তাঁদের যে মুদ্রায় রুপোলি পর্দা জয় করতে দেখা গিয়েছিল, তা সম্বল করে বিচারকের আসনে বসেই তাঁরা ছড়িয়ে দিয়েছেন নাচের জাদু। ওয়াহিদাকে দেখা গিয়েছে তিসরি কসম (Teesri Kasam) ছবির পান খায়ে সাঁইয়া হামারো (Paan Khaye Saiyan Hamaro) গানের ছন্দে দর্শককের মন মজাতে। হেলেন বেছে নিয়েছেন রাম বলরাম (Ram Balram) ছবির মুঙ্গরা (Mungada)। আর আশা পারেখ? আন মিলো সজনা (Aan Milo Sajna) ছবি থেকে তিনি ধরা দিয়েছেন আচ্ছা তো হাম চলতে হ্যায় (Achha To Hum Chalte Hain) গানের জাদুতে।

আর এই তিন নায়িকার ডান্স মুভ ফলো করেছেন মাধুরীও! নতুন আর পুরনো জমানার এই টক্করে কে জিতলেন আর কে-ই বা হারলেন? ভিডিও দেখে কী মনে হয়?

Published by:Piya Banerjee
First published: