নিজের ছবির রিমেক নিয়ে মুখ খুললেন মাধুরী, আচমকা কেন এ হেন সিদ্ধান্ত?

ভক্তদের সঙ্গে ভার্চুয়াল কথোপকথনের সময় অভিনেত্রী জবাবে বলেছিলেন সয়লাব ছবিটি তার ভীষণ প্রিয়।

ভক্তদের সঙ্গে ভার্চুয়াল কথোপকথনের সময় অভিনেত্রী জবাবে বলেছিলেন সয়লাব ছবিটি তার ভীষণ প্রিয়।

  • Share this:

#মুম্বই: বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)। বিয়ের পর বহু বছর তাঁকে রুপোলি পর্দায় দেখতে পাননি তাঁর ভক্তরা। তবে অভিনেত্রীর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। তিনি এখন ব্যস্ত তাঁর টিভি শো ও অন্যান্য কিছু প্রোজেক্ট নিয়ে। ৯০ দশকের মাধুরী জাদু কাবু করেছিল দর্শকদের। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে এক সাক্ষাৎকারে তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় তাঁর কোন ছবি তিনি রিমেক করতে চান, মাধুরীর উত্তর ছিল সয়লাব (Sailaab)। ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯০ সালে, মাধুরীর সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছিল আদিত্য পাঞ্চোলি (Aditya Pancholi) ও সুরেশ ওবেরয় (Suresh Oberoi)-কে। ভক্তদের সঙ্গে ভার্চুয়াল কথোপকথনের সময় অভিনেত্রী জবাবে বলেছিলেন সয়লাব ছবিটি তার ভীষণ প্রিয়। এই ছবির রিমেক হলে দর্শক পছন্দ করবে। এছাড়াও তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন সবসময় ‘নতুন লেখা ও নতুন আইডিয়া’ অগ্রাধিকার পায়।

মাধুরী দীক্ষিত তাঁর YouTube চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তাঁকে ZOOM-এর প্রতিনিধির সঙ্গে প্রশ্নোত্তর পর্বে ভাগ নিতে দেখা গিয়েছে। সেই সাক্ষাৎকারে ZOOM-এর প্রতিনিধির প্রশ্নেই উঠে আসে সয়লালাব ছবির রিমেক প্রসঙ্গ। মাধুরী এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন।

ইষৎ হেসে তিনি বলেন, “আমার পক্ষে এই উত্তর দেওয়া বেশ কঠিন। তবে এই বিষয়ে তুমি আমাকে সাহায্য করতে পারো, তুমি বলো কোন ছবির রিমেক দেখতে চাও?” এর পর দু'টি ছবির নাম উঠে আসে, ওয়াজুদ (Wajood) আর আজা নাচলে (Aaja Nachle), দু'টি ছবির নাম শুনে তিনি বলেন, “আরও একটা ছবি আছে, যেটার গল্প বেশ সুন্দর। সেই ছবির গানগুলিও খুব জনপ্রিয়তা পেয়েছিল। সয়লাব। একদম অন্যধরনের গল্প ফুটিয়ে তোলা হয়েছিল এই ছবিটিতে, এই ছবিটি আর একবার তৈরি হতে পারে”। তিনি আরও বলেন “এটার উত্তর দেওয়া আমার কাছে খুব কঠিন বিষয়...আমার মনে হয় কিছু জিনিস যেমনটা রয়েছে তেমন ভাবেই রেখে দেওয়া ভালো, সেগুলির রিমেক না হওয়াই শ্রেয়। আমাদের এখন দরকার নতুন ভাবনা, নতুন স্ক্রিপ্ট।”

সাক্ষাৎকারে অনেক প্রশ্নের মাঝে মাধুরীকে যখন জিজ্ঞেস করা হয় তাঁর এখনকার প্রিয় গান কী? জবাবে তিনি বলেন লোকগীতি বাজরে দা সিট্টা (Bajre Da Sitta) গানটি তাঁর মাথায় ঘোরফেরা করছে। তিনি এই গানের সাহায্যে একটি Reel Video বানিয়েছেন। যখন মাধুরীকে দিল তো পাগল হ্যায় (Dil Toh Pagal Hai) এবং হাম আপকে হ্যায় কৌন (Hum Aapke Hain Kaun) সিনেমা দু'টির মধ্যে যে কোনও একটি নির্বাচন করতে বলা হয়, তিনি বলেন এই দু'টি সিনেমাই তাঁর প্রিয়।

Published by:Piya Banerjee
First published: