Madhuri Dixit and Anil Kapoor : নেশায় আচ্ছন্ন, বাড়ি ফিরতে সমস্যা! ভাইরাল মাধুরী-অনিলের ভিডিও...

অফ-স্ক্রিন রেট্রো ম্যাজিক

শোয়ের যে এপিসোড এবার এয়ার হতে চলেছে, সেখানেই দেখা যাবে মাধুরী আর অনিলের জমাটি রোম্যান্স।

  • Share this:

#মুম্বই:  ডান্স দিওয়ানে ৩-এর (Dance Deewane 3) মঞ্চে কিছু দিন আগে দেখা দিয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla), অভিনীত নয়া ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল ৩-এর (Broken But Beautiful 3) প্রচারের জন্য। সেখানে শোয়ের বিচারক মাধুরী দীক্ষিত নেনেকে (Madhuri Dixit Nene) তাঁর সঙ্গে রাম লখন (Ram Lakhan) ছবির একটি গানে পারফর্ম করতে দেখা যায়। যদিও ছবিতে নিজের উপস্থিতিতে সমৃদ্ধ কোনও গান মাধুরী বেছে নেননি। তার কারণ টের পাওয়া গেল এবার, আসলে আর কিছু দিনের মধ্যেই যে শোয়ের মঞ্চে আসার কথা ছিল রাম লখন ছবির নায়ক অনিল কাপুরের (Anil Kapoor)!

শোয়ের যে এপিসোড এবার এয়ার হতে চলেছে, সেখানেই দেখা যাবে মাধুরী আর অনিলের জমাটি রোম্যান্স। আপাতত তার মোটে এক ঝলক নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন মাধুরী। আক্ষেপের বিষয়- প্রোমোটিতে দুই অভিনেতার কাউকেই নাচতে দেখা যায়নি, তাঁরা বিচারকের আসনে বসেই কেবল গানের তালে সামান্য শরীর দুলিয়েছেন। তবে অনিল বলিউডে বরাবরই নিজের উদ্দাম প্রাণশক্তির জন্য বিখ্যাত, মাধুরীও কম যান না তাঁর নৃত্যকুশলতার জন্য, নদীর যেমন স্রোত, তেমনই তিনি স্থির থাকলেও যেন সর্বাঙ্গে খেলে যায় নৃত্যমুদ্রা! ফলে, ভিডিও ক্লিপটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই তুমুল লাইক পেতে শুরু করেছে।

যদিও এই ক্লিপেও মাধুরী আর অনিলের নিজেদের কোনও ছবির গান বেছে নেওয়া হয়নি। বেছে নেওয়া হয়েছে ১৯৭৪ সালে মুক্তি পাওয়া, রাজেশ খান্না (Rajesh Khanna) আর মুমতাজ (Mumtaz) অভিনীত আপ কি কসম (Aap Ki Kasam) ছবির জয় জয় শিব শঙ্কর (Jai Jai Shiv Shankar) গানটিকে। সেই গানের মাঝের একটি অংশে পারফর্ম করেছেন তাঁরা, যার লিরিকে রয়েছে নেশায় আচ্ছন্ন থাকায় ঘরে ফিরতে সমস্যা হওয়ার কথা! প্রশ্ন উঠতেই পারে- নিজেদের ছবির গান কেন বেছে নিলেন না তাঁরা? আসলে সেই সব গানে মাধুরী আর অনিলের রসায়ন কিংবদন্তী হয়ে আছে, তাকে ভাঙার চেয়ে নতুন করে কিছু গড়াটাই কি কাম্য নয়?

Published by:Sanjukta Sarkar
First published: