'দামি পোশাকে আমার মেয়েকে দীপিকার থেকে ভাল মানায়', মধু চোপড়ার মন্তব্যে বিতর্ক

মধুর এমন ট্যুইটে বেজায় চটেছেন নেটিজেনরা।

মধুর এমন ট্যুইটে বেজায় চটেছেন নেটিজেনরা।

  • Share this:

#মুম্বই: প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) সাফল্যের পিছনে মা মধু চোপড়ার (Madhu Chopra) বিশেষ অবদান আছে। প্রিয়াঙ্কাকে গ্ল্যামার জগতে নিয়ে আসার মূল কাণ্ডারি ছিলেন তিনি। মেয়ের সাফল্যে মায়ের অবশ্যই গর্বিত হওয়ার কথা। পাঁচজনের কাছে এমনিতেই প্রিয়াঙ্কার নামে শতমুখে প্রশংসা করে বেড়ান মধু। কিন্তু এবার একটু বেশি বাড়াবাড়ি করে ফেললেন। বুধবার দিন তিনি একটি ট্যুইট করেন। যেখানে একই রকমের পোশাকে একদিকে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আর অন্য দিকে প্রিয়াঙ্কা ছিলেন। মধু বলেন যে একজন অন্ধই একমাত্র বলবে যে দু'জনেই একই রকমের পোশাক পরেছে। কারণ দামি অভিজাত পোশাকে দীপিকার চেয়ে প্রিয়াঙ্কাকে অনেক বেশি মানায়।

মা হিসাবে প্রিয়াঙ্কার প্রশংসা করার অধিকার একশোবার আছে মধুর। কিন্তু তার জন্য খামোখা দীপিকাকে ছোট দেখানোর কোনও প্রয়োজন ছিল না। আর যেখানে সেই অর্থে দীপিকা ও প্রিয়াঙ্কার মধ্যে কোনও রকম বিরোধ নেই, সেখানে অযথা এই বিতর্ক তিনি না-ই তৈরি করতে পারতেন। মধুর এ হেন ট্যুইটে বেজায় চটেছেন নেটিজেনরা। অত্যন্ত লজ্জাজনক মন্তব্য বলে তাঁরা মধুকে বিঁধেছেন সরাসরি। এতে আরও আক্রমণাত্মক হয়ে উঠেছেন মধু। তিনিও পাল্টা ট্যুইটে বলেছেন যে সত্যি কথা বলা মানে লজ্জাজনক নয়।

একটি সাম্প্রতিক ফটোশ্যুটে প্রিয়াঙ্কা একটি কালো গাউন পরেছিলেন। প্রিয়াঙ্কার পোশাক এবং পোজ দেওয়ার ভঙ্গিমা দেখে নেটিজেনদের মনে পড়ে গিয়েছে একই রকম পোশাকে দীপিকার কথা। একটি পত্রিকা দু'টি ছবি পাশাপাশি রেখে জানতে চায় যে কাকে বেশি ভালো লাগছে? আর এতেই মধু এরকম উত্তর দেন।

যদিও মধুর এই ট্যুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড নয়। কিন্তু সম্ভবত এটি তাঁরই নিজস্ব অ্যাকাউন্ট। কারণ প্রিয়াঙ্কা ও তাঁর তুতো বোন পরিণীতি চোপড়াও (Parineeti Chopra) এই অ্যাকাউন্ট ফলো করেন।

https://twitter.com/madhuchopra/status/1397447393616883722?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1397447393616883722%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.hindustantimes.com%2Fentertainment%2Fbollywood%2Fpriyanka-chopra-s-mother-madhu-says-actor-carries-haute-couture-better-than-deepika-padukone-101622081240337.html

মধুর এই ট্যুইটকে সমর্থন করেন প্রিয়াঙ্কার ভক্তরা। তবে অনেকেই মধুর এই আগ বাড়িয়ে মন্তব্য করাকে ভালো চোখে দেখেননি। একজন নেটিজেন বলেন যে দু'জনকেই তো বেশ দেখাচ্ছে, এর মধ্যে মায়েরা কেন ঢুকছেন? মা হিসেবে মধু বরাবরই প্রিয়াঙ্কাকে আগলে রেখেছেন। বাজিরাও মস্তানি (Bajirao Mastani) মুক্তির পরেও দুই নায়িকার মধ্যে তুলনা হলে তিনি বলেছিলেন যে প্রিয়াঙ্কার সঙ্গে কারও তুলনা চলে না কারণ তিনি অনন্যা।

এই প্রসঙ্গ বুদ্ধি করে এড়িয়ে গিয়েছেন দীপিকাও। তিনি বলেছেন, "প্রিয়াঙ্কাকে অনেক বছর ধরে চিনি। ও খুব ভালো কাজ করছে। আমরা ভালো বন্ধু আর আমাদের মধ্যে কোনও পেশাগত প্রতিযোগিতা নেই।"

First published: