Home /News /entertainment /
Lip Lock Video: কঙ্গনার শো-তে মন্দানা-শায়সার ভেজা চুমুর দৃশ্য ভাইরাল, দেখুন ভিডিও

Lip Lock Video: কঙ্গনার শো-তে মন্দানা-শায়সার ভেজা চুমুর দৃশ্য ভাইরাল, দেখুন ভিডিও

Lip Lock Video

Lip Lock Video

সোশ্যাল মিডিয়ায় মন্দানা ও শায়েসার সেই চুমুর ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। (Lip Lock Video)

  • Share this:

    #মুম্বই: জমে উঠেছে কঙ্গনা রানাওয়াতের শো 'লক আপ'। শনিবারের টাস্কে দুই দলকে যাকে পছন্দ তাকে চুমু খাওয়ার কথা বলেন কঙ্গনা। সেখানেই সহপ্রতিযোগীকে ভেজা চুমু খেয়ে আলোচনার কেন্দ্রে ইরানি সুন্দরী মন্দারা করিমি। তিনি আবার সলমান খানের প্রাক্তন প্রেমিকা হিসেবেও পরিচিত। রূপান্তরকামী শায়েসা শিন্ডের সঙ্গে 'লিপলক' করেন মন্দানা। সোশ্যাল মিডিয়ায় মন্দানা ও শায়েসার সেই চুমুর ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। (Lip Lock Video)

    লক আপ-এ এমন টাস্ক ও তার পর এমন ভিডিও নিয়ে বিতর্ক শুরু হয়েছে। কেউ বলছেন 'ছি ছি', আবার অনেকেই সুর বদলে বলছেন, 'হাই কিউট'। কঙ্গনার শো-তে সম্প্রতি একটি 'টাস্ক' দেওয়া হয়। যেখানে বলা হয় 'নীল' দলের একজন 'কমলা' দলের যে কোনও একজনকে 'চুমু' দিতে পারবে। বিপরীত দলের যাকে পছন্দ তাকেই দেওয়া যাবে এই উপহার। তবে চুমু সেখানে প্রতীকী ছবি। স্ট্যাম্প লাগাতে হচ্ছিল প্রতিযোগীদের।

    আরও পড়ুন: দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধীনে একাধিক নিয়োগ চলছে, জানুন বিস্তারিত

    শায়েসাকে সবার আগে 'চুমু' উপহার দেন অঞ্জলী। তিনি বলেন, 'শায়েসা সব চাইতে মিষ্টি।' এর পর মুনাওয়ারও তাঁর 'চুমু' শায়েসাকেই দেন। কিন্তু শায়েসার পছন্দ মন্দানা। সেই মতো তাঁকেই 'চুমু' উপহারে দেন শায়েসা। সঙ্গে স্বীকার করেন, মন্দানাকে তাঁর অত্যন্ত পছন্দ। শুধু তাই নয়, কোনও স্ট্যাম্প দিয়ে নয়, মন্দনার ঠোঁটে ঠোঁট রেখে বসেন শায়েসা। ইতিমধ্যেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

    আরও পড়ুন: উপযুক্ত প্রমাণের অভাব, বলিউডের ড্রাগ মামলা নিয়ে চাপে NCB

    শায়েসা শিন্ডে একজন ট্রান্স মহিলা। তিনি ফ্যাশন জগতের পরিচিত মুখ। স্বপনীল শিন্ডে থেকে যখন তিনি সম্পূর্ণভাবে নারী হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন হতবাক হয়েছিল অনেকেই। শো-তে অংশ নেওয়ার পরেই শায়েসা বলেন, তিনি রূপান্তরকামীদের প্রতিনিধিত্ব করছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mandana Karimi, Viral Video

    পরবর্তী খবর