Home /News /entertainment /
Rhea Chakrabarty: ফের শিরোনামে সুশান্ত, ফের আলোচনায় রিয়া চক্রবর্তী! উঠছে নতুন করে তদন্তের দাবি

Rhea Chakrabarty: ফের শিরোনামে সুশান্ত, ফের আলোচনায় রিয়া চক্রবর্তী! উঠছে নতুন করে তদন্তের দাবি

ফাইল ছবি

ফাইল ছবি

Rhea Chakrabarty: সতীশ মহাশিন্দে আদালতে রিয়াকে অভিযুক্ত করার জন্যই নতুন করে তদন্তের দাবি তুলেছেন।

  • Share this:

    #মুম্বই: এক দিন হয়েছে, আরিয়ান খানকে ক্লিনচিট দিয়েছে মাদক নিয়ন্ত্রক সংস্থা। তার মধ্যেই নতুন করে মাদক মামলায় উঠে আসছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম। তবে এটি অন্য মামলা। অভিনেতা সুশান্ত সিং রাজপুরের প্রয়াণের পর সেই ঘটনার তদন্ত করে গিয়ে রিয়ার মাদক যোগ পান তদন্তকারী অফিসারেরা। আইনজীবীরা বলছেন, সেই মামলারই নতুন করে তদন্ত করা শুরু হোক। আরিয়ান খানের যে আইনজীবী, সেই সতীশ মহাসিন্দে রিয়ার হয়ে সওয়াল করেছিলেন। সেই কারণেই মাদক মামলায় রিয়াকে ঘিরে ফের কথা উঠছে।

    সতীশ মহাশিন্দে আদালতে রিয়াকে অভিযুক্ত করার জন্যই নতুন করে তদন্তের দাবি তুলেছেন। তিনি বলেছেন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ওঠা অভিযোগগুলির একটি বিস্তারিত তদন্ত নতুন করে হওয়া উচিত। কারণ, রিয়ার কাছে কোনও মাদক পাওয়া যায়নি। পাশাপাশি রিয়ার কোনও পরীক্ষাও করা হয়নি।

    আরও পড়ুন: জ্বলছে দাদার দেহ, পাশেই গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত বোন...বাসন্তীর শ্মশানে মর্মান্তিক ঘটনা

    এনসিবিকে দোষ দিয়ে সতীশ বলেছেন, শেষ তিন বছরে এনসিবি অনেক মানুষকে ক্রমাগত অকারণে সমস্যায় ফেলে গিয়েছে। সেই কারণেই অনেকেই এনসিবির বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার পক্ষে মত দিয়েছে। শুধু হোয়্যাটস অ্যাপ চ্যাটের ভিত্তিতে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। এই মামলা স্পষ্ট করে দিয়েছে, এটি একটি মিথ্যা অভিযোগ। তা হলে রিয়া চক্রবর্তীর বিষয়টি কেন নতুন করে তদন্ত করা হবে না। আমার মনে হয় রিয়ার বিষয়টি আরও একবার তদন্ত হওয়া উচিত।

    আরও পড়ুন- আট বছরে গরিবদের কল্যাণের কথাই সবার আগে ভেবেছি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

    তিনি দাবি করেছেন, বলিউডের অভিনেতারা সাধারণত তাঁদের কর্মক্ষেত্রে ১০-২০ বছর কাজ করতে পারেন। তাঁদের শারীরিক ভাবে সুস্থ থাকা একান্তই প্রয়োজন। সেই কারণেই তাঁদের মাদকের নেশা করা সম্ভব নয়। আসলে বলিউডের তারকাদের ধরে এনসিবি জনপ্রিয় হতে চেয়েছে, যা অনৈতিক। আদালতে সতীশ দাবি করেছেন, যাঁরা আরিয়ান খানের বিরুদ্ধে অভিযোগ সাজিয়ে তুলেছিল, সেই এনসিবি অফিসারদের বিরুদ্ধে তদন্ত হওয়া প্রয়োজন।

    SHANKU SANTRA

    Published by:Uddalak B
    First published:

    Tags: Reha Charabarty

    পরবর্তী খবর