Home /News /entertainment /
Lata Mangeshkar : লতা মঙ্গেকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম! পাকিস্তানি গায়কের ভিডিও দেখে আবেগপ্রবণ নেটিজেন

Lata Mangeshkar : লতা মঙ্গেকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম! পাকিস্তানি গায়কের ভিডিও দেখে আবেগপ্রবণ নেটিজেন

লতা মঙ্গেকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম!

লতা মঙ্গেকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম!

Lata Mangeshkar : পাক গায়ক আতিফ আসলাম (Atif Aslam) সুরসম্রাজ্ঞীকে বিশেষ শ্রদ্ধা জানালেন।

  • Share this:

    #দুবাই: সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) মৃত্যু শুধ ভারতের মানুষকে শোকাচ্ছন্ন করেনি। বিশ্বের বিভিন্ন প্রান্তের দেশের মানুষেক মন ভার হয়েছে। বিশেষ করে প্রতিবেশী দেশ পাকিস্তানের বহু মানুষ শোক প্রকাশ করেছেন লতা মঙ্গেশকরের প্রয়াণে। এবারে পাক গায়ক আতিফ আসলাম (Atif Aslam) সুরসম্রাজ্ঞীকে বিশেষ শ্রদ্ধা জানালেন।

    দুবাইয়ের একটি ইভেন্টে লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar) শ্রদ্ধা জানালেন আতিফ (Atif Aslam)। আর সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওয় দেখা যাচ্ছে, আতিফ গাইছেন লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান 'এক পেয়ার কা নাগমা হ্যায়'। আতিফ যখন গানটি গাইছেন তখন সেই বিরাট মঞ্চের ব্যাকগ্রাউন্ডে ভেসে উঠছে লতা মঙ্গেশকরের ছবি। ভিডিওটি দেখে ভারত ও পাকিস্তান দুই দেশের নেটিজেনই মুগ্ধ হয়েছেন। আবেগপ্রবণ হয়ে পড়েছেন অনেকেই।

    আরও পড়ুন- 'পিয়া তোসে..' হাতে শাঁখা পলা, নাচের মাধ্যমে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা মৌনীর! মুগ্ধ নেটিজেন

    সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই তা ভাইরাল হয়। ভারতে এই মুহূর্তে নিষিদ্ধ পাকিস্তানি শিল্পীরা। ২০১৬ সালে উরি হামলা ও ২০১৯ সালে পুলওয়ামায় জঙ্গি হামলার পর থেকে পাকিস্তানি শিল্পীদের উপরে দেশে নিষেধাজ্ঞা জারি হয়। কিন্তু লতা মঙ্গেশকরকে আতিফ আসলাম (Atif Aslam)যে ভাবে শ্রদ্ধা জানালেন, তা দেখে এদেশেরই বহু নেটিজেন ওই নিষেধাজ্ঞা তুলে ফেলার দাবি করেছেন।

    আরও পড়ুন- মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও কী করেছিলেন বাপ্পি লাহিড়ি? পরিবার এখনও শোকবিধ্বস্ত

    প্রসঙ্গত, ৬ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে প্রয়াত হন লতা মঙ্গেশকর। শিবাজী পার্কে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। সঙ্গে ছিল নিউমোনিয়াও। প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ৬ ফেব্রুয়ারি সকালে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে গভীর ভাবে শোকাহত দেশের কোটি কোটি মানুষ। গোটা দেশ এখনও সুরের দেবীর প্রয়াণ শোক পালন করছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Atif Aslam, Lata Mangeshkar, Lata Mangeshkar Passes Away

    পরবর্তী খবর