Home /News /entertainment /
Lata Mangeshkar Health Update: লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি, ভক্তদের কাছে প্রার্থনার অনুরোধ চিকিৎসকদের!

Lata Mangeshkar Health Update: লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি, ভক্তদের কাছে প্রার্থনার অনুরোধ চিকিৎসকদের!

Lata Mangeshkar Health Update

Lata Mangeshkar Health Update

চিকিৎসকেরা জানিয়েছেন, শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar Health Update)।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত এক সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar Health Update)। করোনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি নিউমোনিয়া হয়ে গিয়েছে তাঁর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে রয়েছেন তিনি। কেমন আছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar Health Update)? বিশ্বজুড়ে তাঁর অসংখ্য ভক্তর মনে এই প্রশ্ন জাগছে। সাম্প্রতিক খবর অনুযায়ী, লতার মঙ্গেশকরের শারীরিক অবস্থার আপডেট তাঁর ভক্তদের মন খারাপই করে দেবে। চিকিৎসকেরা জানিয়েছেন, শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar Health Update)।

    লতা মঙ্গেশকরকে যে চিকিৎসক দেখছেন, তিনি জানিয়েছেন, 'লতাজি আইসিইউতে রয়েছেন। তাঁর সেখানেই থাকার প্রয়োজনীয়তা রয়েছে এখনও। করোনার পাশাপাশি নিউমোনিয়ায় ভুগছেন তিনি। আরও কয়েকদিন তাঁকে আইসিইউতে নজরদারিতে রাখতে হবে। কতদিন হবে সেটা এখনই বলা মুশকিল।' সূত্রের খবর, তাঁর শরীরের অবনতি হয়েছে নতুন করে। একদল চিকিৎসক তাঁর দেখাশোনা করছেন। ভক্তদের কাছে চিকিৎসকেরা অনুরোধ করেছেন, যাতে লতা মঙ্গেশকরের জন্য প্রার্থনা করা হয়। তাঁর সঙ্গে হাসপাতালে কাউকেই দেখা করতে দেওয়া হচ্ছে না।

    আরও পড়ুন: ছুটির দিনের বাজারে অসচেতন মানুষ, মাস্ক-দূরত্ব উধাও! দেখুন

    ব্রিচক্যান্ডি হাসপাতালের সেরা চিকিৎসকদের নিয়ে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) জন্য একটি মেডিকেল বোর্ড তৈরি করা হয়েছে। দুদিন আগে গায়িকার ভাইঝি বলেছেন, "চিকিৎসকরা অসাধারণ কাজ করছেন। আজ চিকিৎসক প্রতীত সামধানিও তাঁর স্বাস্থ্য নিয়ে বিবৃতি দিয়েছেন। সেরা চিকিৎসকরা তাঁকে দেখছেন।" লতা মঙ্গেশকরের বয়স ৯২ বছর।

    আরও পড়ুন: সারাদিনের কাজের মাঝে একটা ছোট্ট ঘুম! শরীরের কাজে লাগছে নাকি বিপদ ডাকছে?

    এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। তাঁর ছোট বোন ঊষা মঙ্গেশকর জানিয়েছিলেন, সেই সময় ভাইরাল ইনফেকশনও হয়েছিল সুর সম্রাজ্ঞীর। লতা মঙ্গেশকর বেশ কয়েক বছর ধরেই গৃহবন্দি। বাইরে খুব বেশি বেরোন না। মনে করা হচ্ছে, লতা মঙ্গেশকরের ঘনিষ্ঠ কেউ অথবা বাড়ির পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Coronavirus, Lata Mangeshkar

    পরবর্তী খবর