• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • আদিপুরুষ ছবিতে সীতার চরিত্রে কৃতি শ্যানন! রাম প্রভাস, রাবণ সইফ আলি খান !

আদিপুরুষ ছবিতে সীতার চরিত্রে কৃতি শ্যানন! রাম প্রভাস, রাবণ সইফ আলি খান !

photo source collected

photo source collected

রামায়ণকে এবার বড় ক্যানভাসে তুলে ধরার প্রচেষ্টায় রয়েছেন ভূষণ কুমার।

  • Share this:

    #মুম্বই: স্বপ্নের প্রোজেক্ট আদিপুরুষ নিয়ে ব্যস্ত ভূষণ কুমার। এই এপিক 3D অ্যাকশন ড্রামা নিয়ে এখন থেকেই উত্তেজনা তৈরি হয়েছে। কারণ রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। অন্য দিকে, ওম রাউত পরিচালিত এই ছবিতে লঙ্কেশ রাবণের চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান। তবে সীতার ভূমিকায় কে অভিনয় করবেন, এত দিন পর্যন্ত সেই বিষয়ে কোনও খবর ছিল না। এ নিয়ে একাধিক জল্পনাও তৈরি হয়। অনুষ্কা শেঠি, অনুষ্কা শর্মা, কিয়ারা আদবানি, কীর্তি সুরেশের মতো বেশ কয়েকটি বড় বড় নামও উঠে এসেছিল। সূত্রে খবর, আদিপুরুষের এই আইকনিক রোল করতে চলেছেন কৃতি শ্যানন। সব ঠিক থাকলে কৃতিকেই দেখা যাবে সীতার চরিত্রে।

    সূত্রে খবর, সীতা হওয়ার তালিকায় হিন্দি ও তেলুগু ইন্ডাস্ট্রি থেকে বেশ কয়েকটি বড় নামের প্রস্তাব করা হয়েছিল। শেষমেশ কৃতীকেই বেছে নেওয়া হয়। পরের বছর জানুয়ারিতেই শুরু হতে পারে সিনেমার শ্যুটিং। ইতিমধ্যেই অবতার, স্টার ওয়ার্সের VFX আর্টিস্টদের সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছেন ভূষণ কুমার ও পরিচালক ওম রাউত। তাই সিনেমাটি নিয়ে এখন থেকেই চাপা উত্তেজনা তৈরি হয়েছে। বলাবাহুল্য, এর আগে ওমের তৈরি ছবি নজর কেড়েছে বলিপাড়ার। বহু পরিচালক তাঁর কাজের প্রশংসাও করেছেন। হিন্দিতে ওমের ডেবিউ হয় তানাজি: দা আনসাং ওয়ারিওর দিয়ে।

    তবে এ নিয়ে কৃতির তরফে এখনও কোনও বক্তব্য মেলেনি। কৃতি অবশ্য এখন রাজকুমার রাওয়ের সঙ্গে হাম দো হামারে দো-র শ্যুটিংয়ে ব্যস্ত। চণ্ডীগড়ে চলছে এই সিনেমার শ্যুটিং। হাম দো হামারে দো-র শ্যুটিং শেষ হওয়ার পর জানুয়ারি থেকে অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পাণ্ডের শ্যুটিং করবেন তিনি। শোনা যাচ্ছে, বচ্চন পাণ্ডের পর বরুণ ধাওয়ানের সঙ্গে ভেড়িয়া নামে একটি হরর কমেডিও করবেন কৃতি। ঝুলিতে রয়েছে আরও দু'টি ছবি। যার শ্যুটিং শুরু হচ্ছে পরের বছরই। এর মাঝেই সূত্রে খবর, এই এপিক প্রোজেক্টে সীতার ভূমিকায় দেখা যাবে কৃতিকে। প্রসঙ্গত, রামায়ণকে এবার বড় ক্যানভাসে তুলে ধরার প্রচেষ্টায় রয়েছেন ভূষণ কুমার। ১৮ অগস্ট মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে ভূষণ কুমার জানিয়েছিলেন, তাঁর বাবা গুলশন কুমার ভগবান শিব ও রামচন্দ্রের ভক্ত ছিলেন। আদিপুরুষ সিনেমার মধ্য দিয়ে আরাধ্যকে নিয়ে ছবি করার বাবার সেই স্বপ্নকে সার্থক করতে চান তিনি।

    Published by:Piya Banerjee
    First published: