Home /News /entertainment /
Samantha Ruth Prabhu: নাগার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২৫০ কোটি টাকা খোরপোষ পান সামান্থা! জবাবে বিস্ফোরক নায়িকা

Samantha Ruth Prabhu: নাগার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২৫০ কোটি টাকা খোরপোষ পান সামান্থা! জবাবে বিস্ফোরক নায়িকা

Samantha Ruth Prabhu

Samantha Ruth Prabhu

এমনকী নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন সামান্থা রুথ প্রভু। (Samantha Ruth Prabhu)

  • Share this:

    #মুম্বই: কফি উইথ করণের সিজন সেভেনে পাওয়ারহাউজ পারফরম্যান্স করেছেন সামান্থা রুথ প্রভু ও অক্ষয় কুমার। ব্যক্তিগত নানা ঘটনার কাটাছেঁড়া থেকে কাজের জগতের কথাও শেয়ার করেছেন দুই অভিনেতা। করণ জোহরের প্রশ্নবাণও দারুণ ভাবে সামলেছেন সামান্থা। এই প্রথম কফি উইথ করণের কাউচে এসেছিলেন সামান্থা রুথ প্রভু। নিজের ব্যবহারেও মুগ্ধ করেছেন নায়িকা। এমনকী নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন সামান্থা রুথ প্রভু। (Samantha Ruth Prabhu)

    কফির কাউচে সামান্থাকে করণ জোহর প্রশ্ন করেন, নিজের সম্পর্কে সবচেয়ে খারাপ গুঞ্জন কী শুনেছেন নায়িকা? কোনও সময় নষ্ট না করে সামান্থা জবাব দেন, 'যে আমি নাকি ২৫০ কোটি খোরপোষ নিয়েছিলাম।' গত বছরের অক্টোবরে চার বছরের বিয়ে শেষে বিচ্ছেদ হয়েছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। সেই সময় ইন্ডাস্ট্রিতে তোলপাড় পড়ে গিয়েছিল।

    আরও পড়ুন: অন্ধকার ঘরে রাখলেই বেঁচে উঠবে শিশু! শেষে পিঁপড়ে ধরল পচা মৃতদেহে, মর্মান্তিক

    এই পর্বে অন্য সমস্ত বিষয়ের সঙ্গেই নাগা এবং তাঁর সম্পর্কের সমীকরণ নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী৷ তিনি বলেন, "বিয়ে ভাঙার সময়টা সত্যিই কঠিন ছিল তবে এখন অনেকটা ভালো আছি৷ আগের থেকে অনেক বেশি শক্তিশালীও হয়েছি৷" করণ তাঁর কাছে জানতে চান, অভিনেত্রীর জীবনে নতুন প্রেমের জন্য এখনই কোনও জায়গা আছে কি না? উত্তরে স্পষ্টভাবেই না বলে দেন অভিনেত্রী৷

    আরও পড়ুন: বৃষ্টিভেজা দিনে বাড়িতেই বানিয়ে ফেলুন এই ৫ খিচুড়ি, একেবারে জমে যাবে!

    'মানম', 'মাজিলিয়ে মায়া চেসাভে' এবং 'অটোনগর সূর্য'-এর মতো একাধিক ছবিতে স্ক্রিনশেয়ার করেছেন চৈস্যাম৷ ২০১৭ সালে বিয়ে করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। এই বিবাহ বিচ্ছেদের পর প্রচুর ট্রোলের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে৷ তবে খোরপোষের গুঞ্জনকে একেবারেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন সামান্থা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Koffee With Karan 7, Samantha ruth prabhu

    পরবর্তী খবর