Home /News /entertainment /
Koffee With Karan 7: করণ জোহর সাংবাদিক হলে শাহরুখ খানকে কী প্রশ্ন করতেন? উত্তর চমকে দেবে! জানুন

Koffee With Karan 7: করণ জোহর সাংবাদিক হলে শাহরুখ খানকে কী প্রশ্ন করতেন? উত্তর চমকে দেবে! জানুন

Koffee With Karan 7: শাহরুখ খান আর করণ জোহরের সম্পর্কের কথা কার না জানা! খুব ভালো বন্ধু তাঁরা! এবার করণ সামনে আনলেন নতুন রহস্য ! জানুন

  • Share this:

    #মুম্বই:  ফের পর্দায় ফিরলেন করণ জোহর। তাঁর পছন্দের শো 'কফি উইথ করণ' নিয়ে। এই শোতে বলিউডের প্রায় সব সেলেবরাই একবার না একবার এসেছেন। এবং মনের কথা খুলে বলেছেন। এই শোয়ের চমকটাই অন্যরকম! করণ রাখতে দেননি পর্দা কাউকেই! এবারের ৭ নম্বর সিরিজেও রয়েছে নানা চমক। প্রতিবারের থেকে একটু আলাদা এ বারের 'কফি উইথ করণ!' শুধু করণ নয়, এবার করণকেও প্রশ্ন করা যাবে যেমন খুশি। এবারের শোতে ধামাকা ছিল রণবীর সিং ও আলিয়া ভাটের জুটি। তবে প্রথম দিনেই করণ যা করলেন তা সত্যিই মজার।

    এই শোতে রণবীর সিং ও আলিয়া আসার কারণ করণের পরের ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'! নিজের শো থেকেই মজার ছলে শুরু হল প্রোমোশন। তবে এবার এই শোতে র‍্যাপিড ফায়ারে উঠে এল শাহরুখ খানের নাম। জোহর ও খানের বন্ধুত্ব তো আজ থেকে নয়। সেই 'দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'-রও আগে থেকে। করণের রোমান্টিক হিরো মানেই রাহুল ওরফে শাহরুখ। যদিও শাহরুখ এখন আর রাহুল সাজতে পারবেন না বলেন। কিন্তু সে কথা মানতে নারাজ করণ জোহর। তাঁর কথায় শাহরুখ চীরকাল 'রাহুল' সাজতে পারবে! যত বয়স হোক না কেন! ও তো জন্ম থেকেই প্রেমিক! ওটাই ওর সেরা চরিত্র।"

    অন্যদিকে করণ জোহরকে প্রশ্ন করা হয়, যদি আপনি সাংবাদিক হতেন, তবে শাহরুখ খানকে কি প্রশ্ন করতেন? এবার কিছুক্ষণের জন্য চুপ করে যান করণ। তারপর বলেন, আমি একটাই প্রশ্ন করতাম তোমার এই অতি সক্রিয় মাথাটাকে কী ভাবে শান্ত রাখো বা কন্ট্রোল করো?" এ কথা সত্যি শাহরুখ খান ভালো অভিনেতার সঙ্গে সঙ্গে একজন দারুণ ভালো বিজনেসম্যান। তা তাঁর মেপে জীবন যাপন দেখলেই বোঝা যায়! সব সময় শাহরুখ নিজেকে ভীষণ সামলে চলেন। আর ঠিক এই কারণেই তিনি সেরার সেরা!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Karan johar, Koffee With Karan 7, Shah Rukh Khan

    পরবর্তী খবর