Home /News /entertainment /
KK Death: 'তোমার গলা ভগবানের দান!' গুরুকুলে কেকে-র স্মৃতি বিজড়িত অরিজিৎ সিং! ভাইরাল ভিডিওতে চোখ ভিজবে

KK Death: 'তোমার গলা ভগবানের দান!' গুরুকুলে কেকে-র স্মৃতি বিজড়িত অরিজিৎ সিং! ভাইরাল ভিডিওতে চোখ ভিজবে

KK Death: গুরুকুলে জেতা হয়নি অরিজিৎ সিংয়ের! সেদিন বিচারকের আসনে ছিলেন কেকে! কিন্তু সে সময়েই আরিজিতের জীবনের সব থেকে সত্যি কথাটা বলে দিয়েছিলেন কেকে! আজও চোখে জল আসবে ভিডিও দেখলে!

  • Share this:

    #কলকাতা: ২০০৫ সাল। মুর্শিদাবাদের এক তরতাজা ছেলের চোখে তখন স্বপ্ন। মনে প্রাণে গলায় শুধু গান। ১৮ বছরের সেই যুবকই আজকের অরিজিৎ সিং। ফেম গুরুকুলে গানের প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। সে বছর সকলের চোখ আটকে ছিল মুর্শিদাবাদের ছেলের দিকে। কিন্তু গানের লড়াই জেতা হয়নি তাঁর। রূপরেখা সে বছর জয়ী হন। ফিরে আসেন অরিজিৎ সিং। তৃতীয় হয়েছিলেন তিনি। তবে জিতেছিলেন হাজার হাজার মানুষের মন। সে সময় মঞ্চে বিচারকের আসনে ছিলেন কেকে। সঙ্গে গুলজার থেকে শুরু করে আরও অনেকে।

    কলকাতায় গান করতে এসে শেষ পরিণতি হল কেকে-র। বুকে ব্যথা সহ্য করেও শেষ গান গেয়েছেন কেকে। এমন কজন পারেন। আজ শিল্পীর মৃত্যুতে চোখে জল গোটা দেশবাসীর। সোশ্যাল মাধ্যমে কোটি কোটি পোস্ট। বলিউড থেকে টলিউডে শোরগোল। এভাবে কী করে শেষ হয়ে যেতে পারে একটা গোটা যুগ? তাও এই রকম পারফর্মেন্সের পরে! মানতে পারছেন না কেউই। মানতে পারেননি আজকের অরিজিৎ সিংও। ট্যুইটারে তুলে ধরেছেন ২০০৫ সালের কেকে-বিজরিত স্মৃতি।

    সেই ভিডিও এখন ভাইরাল। অরিজিতের ফ্যান পেজ থেকে বার বার শেয়ার করা হচ্ছে। সেখানে দেখা যাচ্চে প্রতিযোগিতায় না জিতেও সকলের মন জয় করেছেন অরিজিৎ। হাউ হাউ করে কাঁদছেন ১৮-র অরিজিৎ। মঞ্চে তখন কেকে। সেদিন কেকে-ই বলেছিলেন অরিজিতকে, "যে এই মঞ্চ তোমার নয়। চোখের জল ফেলো না। তোমার জন্য অপেক্ষা করে আছে গোটা পৃথিবী।"

    সত্যিই সেদিনের সেই কথা কী ভাবে সত্যি হয়েছিল। তা হৃদয় দিয়ে বুঝেছেন সকলে। অরিজিৎ এখন সেরা গায়কদের একজন। তাঁর গলার জাদুতে মেতে গোটা বিশ্ব। মঞ্চে কেকে-র সঙ্গে এক সঙ্গে গান করেন অরিজিৎ সিং। ফেম গুরুকুলের এরে যাওয়া মঞ্চ থেকে বিশ্বের মঞ্চে এসে দাঁড়ালেন কেকে-অরিজিৎ। আজ কেকে-র মৃত্যুতে বার বার ফিরে আসছে সেই স্মৃতি। কেন এভাবেই চলে যেতে হয়? কেন যেতে হয়? এর উত্তর আর কখনই আসবে না! গান ফিরে ফিরে আসবে বার বার!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arijit Singh, Bollywood, KK

    পরবর্তী খবর