Home /News /entertainment /
KK Death: 'কিচ্ছু হয়নি কেকে-র! পাওয়ার ন্যাপ নিচ্ছে, এখুনি উঠে পড়বে!' কান্নায় ভাসলেন জিৎ গঙ্গোপাধ্যায়

KK Death: 'কিচ্ছু হয়নি কেকে-র! পাওয়ার ন্যাপ নিচ্ছে, এখুনি উঠে পড়বে!' কান্নায় ভাসলেন জিৎ গঙ্গোপাধ্যায়

KK Death: ঠিক কী হয়েছিল নজরুল মঞ্চে? বার বার কী বলছিলেন কেকে? কিসের অভিযোগ করেছিলেন? সবটা জানালেন জিৎ গঙ্গোপাধ্যায়! কান্না থামছে না কিছুতেই!

  • Share this:

    #কলকাতা: প্রয়াত জনপ্রিয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে উল্টোডাঙার গুরুদাস মহাবিদ্যালয়ের গানের অনুষ্ঠান ছিল তাঁর। অনুষ্ঠান শেষে অসুস্থ বোধ করেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছিল নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালিন সময়ে একবার বুকে ব্যথা অনুভব করেন তিনি। সত্যিই যে কষ্ট হচ্ছিল কেকে-র তা শেষ ভিডিও সামনে আসতেই আরও স্পষ্ট। সেখানে দেখা যাচ্ছে ঘামে ভিজে আছেন গায়ক। অনুষ্ঠান শেষ করেই হাতের মাইক ফেলে দিয়ে নিজের রক্ষীর হাত চেপে ধরেন। তাঁকে সঙ্গে সঙ্গে মঞ্চের বাইরে নিয়ে যাওয়া হয়। সে সময় একেবারে ক্লান্ত কেকে। শহরেই ছিলেন কেকে-র ২৪ বছরের পুরোনো বন্ধু সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়!

    স্ত্রীকে নিয়ে হোটেলে ডিনার করতে গিয়েছিলেন তিনি। সে সময়েই ফোন আসে কেকে-র ম্যানেজারের। হাউ হাউ করে কাঁদছেন তিনি। মুখে একটাই কথা 'কেকে নেই!' বিশ্বাস হয়নি জিতের। সঙ্গে সঙ্গে ছুটে আসেন হাসপাতালে। দীর্ঘ দিনের বন্ধু কলকাতায় গান গাইছে জানতেন জিৎ। কিন্তু এভাবে চলে যাবেন স্বপ্নেও ভাবেননি তিনি। জিৎ গঙ্গোপাধ্যায় জানান, " গাড়িতে যেতে যেতে ও বার বার নজরুল মঞ্চের খারাপ এসি নিয়ে কমপ্লেন করেছে।" তিনি আরও বলেন, " কেকে এমন একটা মানুষ, যে নিজের শরীর খারাপ, এই কথাটা কখনও বলে না। যত অসুবিধাই থাক না কেন, রিহার্সাল শেষ ও করবেই। সে এই অভিযোগ করছে। ভাবা যায় না ওকে কী সহ্য করতে হয়েছিল।" শেষ বারের মতো বন্ধুর হাত ধরেছিলেন জিৎ।

    আরও পড়ুন: 'তোমার গলা ভগবানের দান!' গুরুকুলে কেকে-র স্মৃতি বিজড়িত অরিজিৎ সিং! ভাইরাল ভিডিওতে চোখ ভিজবে

    জিৎ জানান, "কেকে-র হাত ধরে মনে হচ্ছিল, এই তো ছোট্ট একটা পাওয়ার ন্যাপ নিচ্ছে। এখুনি উঠে পড়বে। বলবে পরের কাজটা শুরু করা যাক। কোথায় কী! সব শেষ হয়ে গেল।" কিছুতেই চোখের জল বাঁধ মানছিল না জিৎ গঙ্গোপাধ্যায়ের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Jeet Ganguly, KK, KK Death

    পরবর্তী খবর