Home /News /entertainment /

Koushik Roy: প্রথমবার মেয়ে মৈথিলির সঙ্গে পরিচয় করালেন 'খড়কুটো'র সৌজন্য ওরফে কৌশিক রায়

Koushik Roy: প্রথমবার মেয়ে মৈথিলির সঙ্গে পরিচয় করালেন 'খড়কুটো'র সৌজন্য ওরফে কৌশিক রায়

গত ২২ ডিসেম্বর ছিল অভিনেতার একমাত্র মেয়ে মৈথিলির জন্মদিন। মেয়ের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন কৌশিক

  • Share this:

    #কলকাতা: অপর্ণা সেনের 'আরশিনগর'-এ তাঁকে প্রথম দেখেই পছন্দ করে ফেলে দর্শক মহল! তবে, গত একবছরে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছে! স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল 'খড়কুটো'-র প্রধান চরিত্র সৌজন্য-র প্রেমে হাবুডুবু বাঙালি! সিরিয়ালে কৌশিক রায় (Koushik Roy) আর তৃণা সাহার দুষ্টু-মিষ্টি কেমিস্ট্রি তো বাঙালির চোখে হারায়! ইদানীং সব তারকাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকরকম অ্যাক্টিভ, কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন... নিত্যদিন আপডেট দিয়ে চলেছেন! কিন্তু সম্পূর্ণ বিপরীত পথে হাঁটেন কৌশিক! তাঁর লাখো-লাখো মহিলা ফ্যান, ফলোয়ারের চাপে চিড়ে-চ্যাপটা অবস্থা...কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁকে দেখাই যায় না বলা চলে! ৯-মাসে, ৬-মাসে ফেসবুকে হয়তো বা একখানা আপডেট দেন! কিন্তু একেবারেই সাধারণ পোস্ট, ব্যক্তিগত জীবন নিয়েও কখনও মুখ খোলেননি কৌশিক! কখনও তা আনেননি ক্যামেরার সামনে! তবে, এবার নিজের মেয়ে মৈথিলির সঙ্গে পরিচয় করালেন কৌশিক রায়  (Koushik Roy)। এই প্রথমবার ত২আর ব্যক্তিগত জীবন সামনে এল।

    গত ২২ ডিসেম্বর ছিল অভিনেতার একমাত্র মেয়ে মৈথিলির জন্মদিন। মেয়ের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন কৌশিক (Koushik Roy)। মেয়ের সঙ্গে দুটো ছবি শেয়ার করেছেন কৌশিক, ক্যাপশনে লিখেছেন, 'জন্মদিন বলে কথা'! একটি ছবি কোনও পাহাড়ি লোকেশনে... বেজ রঙা টুপি আর সোয়েটার পরে বাবার কোলে মৈথিলি, অন্য ছবিটা দোলের দিনের! কৌশিকের এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির অনেকেই! পাশাপাশি অনেক অনুরাগীই অবাক হয়েছেন তিনি বিবাহিত জেনে।

    আরও পড়ুন: জন্মদিনে ১২ কোটির ফ্ল্যাট, দামী গাড়ি পেলেন সলমন! ক্যাটরিনা দিলেন সোনার ব্রেসলেট, দাম আকাশছোঁয়া

    সম্প্রতি স্টার জলসার তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র একটি প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, বড়দিনের আগের রাতে বাড়ির অন্য সদস্যদের ঘরে ঢুকে উপহার রেখে আসছে গুনগুন, পরণে সান্তা ক্লজের পোশাক । পটকা, জেঠাই, পুটু পিসি তো বটেও, উপহার ছিল বাবিনের জন্যও। কিন্তু, ঘরে ঢুকে বাবিনকে দেখতে পেল না গুনগুন, উলটে দেখল বাবিন তার জন্যই খাটের উপর একটা উপহার রেখে গিয়েছে। কী সেই উপহার? একটা ছোট্ট পুতুল, সঙ্গে একটা চিরকুট। তাতে লেখা 'লিটল গুনগুন'। গুনগুনের ক্রেজি কী বলতে চেয়েছে? সরল গুনগুন বুঝতে না পারলেও দর্শক বুঝে গিয়েছে সৌজন্যর ইঙ্গিত। মা হতে চলেছেন গুনগুন।

    আরও পড়ুন: ২০২২-এ নানা স্বাদের বলিউড ছবি আপনার অপেক্ষায়, দেখুন তালিকা

    কিছুদিন আগেই সিরিয়ালে দেখা গিয়েছে পাহাড়ে গুনগুন আর তার 'ক্রেজি'র গরমাগরম রোম্যান্স! দার্জিলিংয়ে ছুটি কাটাচ্ছে গুনগুন-সৌজন্যর পরিবার। জ্যাঠাই, পটকা, মিষ্টি সবাইকে নিয়ে পাহাড়ে ঘুরতে গিয়েছে গুনগুন। মাসখানেক ধরে তিন্নিকে নিয়ে চলা অশান্তিতে সাময়িক বিরতি পড়ে দার্জিলিং চায়ের মতো জমে উঠেছিল 'খড়কুটো'র দার্জিলিং স্পেশ্যাল এপিসোড। পাহাড়ি রাস্তায় বউকে আদর করার কোনও সুযোগই ছাড়েনি সৌজন্য।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Koushik Roy

    পরবর্তী খবর