বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

৬৫ বছরের অঙ্কের মাস্টারের কাছে যৌন নির্যাতনের শিকার হন বলি অভিনেত্রী কবিতা !

৬৫ বছরের অঙ্কের মাস্টারের কাছে যৌন নির্যাতনের শিকার হন বলি অভিনেত্রী কবিতা !
photo source collected

আজও কোনও পৌঢ়কে দেখলে ভয় হয় তাঁর। কিছুতেই ভুলতে পারেন না ছোটবেলার স্মৃতি।

  • Share this:

#মুম্বই:  কবিতা কৌশিক। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দাতেই বেশি কাজ করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি তিনি বিগবস ১৪-র একজন প্রতিযোগী। বিগবসে প্রতিদিন নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় সকলকে। সেই সব টাস্ক করতে গিয়ে নিজেদের মধ্যে তুমুল ঝগড়াও করে ফেলেন তাঁরা। আর এটাই বিগবসের ইউএসপি। যদিও এবার সলমন খান সঞ্চালিত এই শোয়ের টিআরপি তেমন বেশি নয়। করোনা পরিস্থিতিতে এই শো করাটাই একটা বড় চ্যালেঞ্জ ছিল। শুরু হচ্ছে এর ফিনালে। তার আগেই একটি নতুন খেলার সম্মুখিন হতে হয় সকলকে। বিগ বসের সকল প্রতিযোগীকে বলা হয়েছিল তাঁদের জীবনের কোনও নিদারুণ অভিজ্ঞতার কথা শেয়ার করতে। সেই সময় কবিতা তাঁর শৈশবের এই তিক্ত স্মৃতি বাকিদের সঙ্গে ভাগ করে নেন।

কবিতা জানিয়েছেন ছোট বেলায় তিনি যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। তাও নিজের ষাটোর্ধ্ব শিক্ষকের হাতে যৌন এনস্থার শিকার হন তিনি। কবিতা জানান, তিনি সে সময়ে ১১ বছরের বালিকা। গণিতে তিনি দুর্বল ছিলেন। তাই তাঁর জন্য এক জন গৃহশিক্ষক নিযুক্ত করা হয়েছিল। ৬৫ বছর বয়সি ওই প্রৌঢ় কবিতার বাড়িতে যেতেন তাঁকে অঙ্ক শেখাতে। এক দিন বাড়িতে বাবা মা না থাকায় একাই ছিলেন কবিতা। নির্দিষ্ট সময়ে পড়াতে এসেছিলেন ওই শিক্ষক। অভিযোগ, ফাঁকা বাড়িতে তিনি কবিতার সঙ্গে অশ্লীল কথা বলেছিলেন। এখানেই শেষ নয়। চেষ্টা করেছিলেন তাঁকে অশালীন ভাবে স্পর্শ করারও। কবিতা ভয় পেয়ে যান। তিনি ওই শিক্ষককে বলেছিলেন বাবা মা সব বলে দেবেন।কিন্তু কবিতার দাবি, তাঁর কথায় নিজেকে সংযত করা তো দূর অস্ত্। উল্টে অভিযুক্ত শিক্ষক নাকি নিশ্চিত ছিলেন কবিতার কথা বিশ্বাস করবেন না তাঁর মা।

আর সব ধেকে বড় বিষয় ওই শিক্ষকের কথাই সত্যি প্রমানিত হয়েছিল। কবিতার মা বিশ্বাস করেননি মেয়েকে। অঙ্ক মাস্টারের কথাই বিশ্বাস করেছিলেন। তাঁর মা ভেবেছিলেন অঙ্ক করবে না বলে কবিতা বাহানা করছেন, মিথ্যে বলছেন। যদিও এর পর ওই শিক্ষককে বদলে দিয়েছিলেন তাঁর বাবা মা। তবে অঙ্ক আর শেখা হয়নি তাঁর।দর্শনশাস্ত্রে স্নাতক হওয়ার আগে কলেজজীবন থেকেই মডেলিং করতেন তিনি। ২০০১ সালে তিনি দিল্লিতে অডিশন দেন ‘কুটুম্ব’ সিরিয়ালের জন্য। এর পর কাজের সুবিধের জন্য তিনি দিল্লি থেকে চলে আসেন মুম্বই।কুটুম্ব ছাড়াও ‘কোই আপনা সা’, ‘কহানি ঘর ঘর কি’, ‘কমল’, ‘কহানি তেরি মেরি’-সহ কে সিরিজের বহু সিরিয়ালে অভিনয় করেছেন কবিতা। তবে আজও কোনও পৌঢ়কে দেখলে ভয় হয় তাঁর। কিছুতেই ভুলতে পারেন না ছোটবেলার স্মৃতি।

Published by: Piya Banerjee
First published: December 4, 2020, 4:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर