Home /News /entertainment /
Subha Bijaya: দর্শকের জন্য দারুণ সুখবর! অফস্ক্রিনের পর প্রথমবার সিনেমায় দেখা যাবে এই জুটিকে

Subha Bijaya: দর্শকের জন্য দারুণ সুখবর! অফস্ক্রিনের পর প্রথমবার সিনেমায় দেখা যাবে এই জুটিকে

  • Share this:

    ছবির নাম "শুভ বিজয়া"। কৌশিক গাঙ্গুলী এবং চূর্ণী গাঙ্গুলীর প্রথমবার একসঙ্গে কাজ। সঙ্গে রয়েছে আরেক যুগল বনি-কৌশানি, যারাও বাস্তবে একে অপরের সঙ্গে বহুবছর 'ডেটিং' করছেন। কিছুখান এন্টারটেইনমেন্ট এবং অমৃতা দে তাদের তৃতীয় বাংলা ফিচার সিনেমার নাম ঘোষণা করেছে, যার নাম এখনও পুরোপুরি ঠিক হয়নি। তবে অস্থায়ীভাবে "শুভ বিজয়া" নাম জানা গিয়েছে। আজ স্বভূমির রাস মঞ্চের হেরিটেজ সেটআপে ছবির পোস্টার লঞ্চ অনুষ্ঠান হয়ে গেল। সেখানে একত্রিত হয়েছিল প্রধান কাস্ট এবং কলাকুশলীরা ।

    পুজোর মেজাজে ইভেন্টটি উদযাপন করার জন্য ঢাক এবং শঙ্খের আয়োজন করা হয়েছিল। প্রধান কাস্ট এবং কলাকুশলীদের সামনে রেখে টিজার পোস্টারটি আজ প্রকাশ করা হয়।

    'শুভ বিজয়া' উত্তর কলকাতার একটি যৌথ পরিবারের একটি মর্মস্পর্শী গল্প যেখানে কৌশিক গাঙ্গুলী, চূর্ণী গাঙ্গুলী, বনি, কৌশানি, ছাড়াও খরাজ মুখার্জি, দেবতনু, অমৃতা দে সহ অন্যান্য অভিনেতাদের দুর্দান্ত অভিনয় দেখা গিয়েছে। সময়ের সাথে সাথে, বর্ধিত পরিবার আরও বেশি করে ভেঙে যেতে শুরু করে। এরপর একটি ঘটনা বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের ঘরে ফিরিয়ে আনতে বাধ্য করে। সম্পর্কগুলো জমে যেতে থাকে। শেষে যা ঘটে তা দেখতে হলে সিনেমাটি দেখতে হবে।

    এই সিনেমায় প্রথম দর্শকরা বনি ও কৌশানীর পাওয়ার প্যাকড জুটিকে ভিন্ন অবতারে দেখতে পাবেন। তাদের আগের সিনেমার মতো এই ছবিতে বিবাহিত দম্পতির ভূমিকায় দেখা যাবে। রিয়েল লাইফ জুটি কৌশিক গাঙ্গুলী এবং চূর্ণী গাঙ্গুলিকে রিল দম্পতি হিসাবে দেখা যাবে প্রথমবারের মতো বড় পর্দায়। ছবিটি পরিচালনা করবেন রোহন সেন যার শেষ ছবি অপরাজিতা মুক্তি পেয়েছে এ বছর।

    আরও পড়ুন: "সুহাগ রাত বলে কিছু হয় না", আলিয়ার উত্তরে নিজের বিয়ের রাত নিয়ে এ কী বললেন রণবীর?

    নাম দেখেই বোঝা যাচ্ছে 'শুভ বিজয়া'-এ দুর্গাপূজার আয়োজন রয়েছে৷ ছবির স্বাদের কথা মাথায় রেখে নির্মাতারা বিজয়া দশমীর পরে এটিকে মুক্তি করার কথা ভাবছেন করেছেন৷ ছবির সঙ্গীত পরিচালনা করবেন অনিন্দ্য চ্যাটার্জি, স্যাভি এবং রণজয়। সিনেমাটির আবহ সঙ্গীতে সামান্য অংশে শোনা যাবে স্যাভিকে। ক্যামেরার নেতৃত্বে থাকবেন মানস গাঙ্গুলী। ছবিটি সম্পাদনা করবেন সায়ন্তন নাগ। সব মিলিয়ে এমন একটি চলচ্চিত্র যা দুর্গাপূজা শেষ হওয়ার পরেও বড় পর্দায় পুজোর স্বাদকে বাঁচিয়ে রাখবে।

    Published by:Aryama Das
    First published:

    পরবর্তী খবর