• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • সত্যি ! KBC-র প্রতিযোগীর কাছে গাড়ি কেনার জন্য টাকা চাইলেন অমিতাভ বচ্চন !

সত্যি ! KBC-র প্রতিযোগীর কাছে গাড়ি কেনার জন্য টাকা চাইলেন অমিতাভ বচ্চন !

ফের অসুস্থ বিগবি!

ফের অসুস্থ বিগবি!

এখন তাঁর প্রিয় গাড়ি ল্যামবরগিনি। কিন্তু তা তিনি চালাতে পারেন না।

  • Share this:

#মুম্বই: এক সময়ে লাক্সারি গাড়ি ছিল তাঁর স্বপ্ন। পছন্দ হলেও সেই গাড়ি চড়ার সামর্থ্য ছিল না। বন্ধুর গাড়ি চালাতেন তিনি। এখন বাড়িতে আছে একাধিক লাক্সারি গাড়ি। যার মধ্যে সব চেয়ে পছন্দ ল্যামবরগিনি (Lamborgini)। কিন্তু এখনও সেই গাড়ি চালাতে পারেন না অমিতাভ বচ্চন। কৌন বনেগা ক্রোড়পতি-তে এমনই জানালেন তিনি। কিন্তু কেন চালাতে পারেন না তিনি পছন্দের গাড়ি?

কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২ এই সপ্তাহে চলছে স্টুডেন্টদের নিয়ে। অর্থাৎ স্টুডেন্ট স্পেশ্যাল উইক। আর সেখানেই এক গাড় প্রেমী বাচ্চার কাছে নিজের এই অপারগতার কথা শেয়ার করেন অমিতাভ বচ্চন।

কর্নাটকের উদুপি থেকে আসা অমন্য দিবাকর নামে ওই পড়ুয়ার শখ গাড়ির। তিনি বড় হয়ে নিজের গাড়ি নিজেই বানাতে চান। চান নিজে গাড়ি প্রস্তুতকারক সংস্থাও খুলতে। খেলার মাঝেই তাঁর সঙ্গে গাড়ি নিয়ে আলোচনা মেতে যান স্বয়ং অমিতাভ। নিজের শখের কথাও শেয়ার করেন।

বিগ বি জানান, বাচ্চা বেলায় তাঁর খুব পছন্দ ছিল Mustag গাড়ি। সেই সময়ে দিল্লিতে তাঁর বাড়ির পাশে একজনের Mustag ছিলও। যা দেখে রীতিমতো হিংসে করতেন তিনি। তার পর থেকে তাঁর বরাবর শখ ছিল ওপেন এয়ার গাড়ি কিনবেন। কিন্তু তাঁর ওই ব্র্যান্ডের গাড়ি কেনার সামর্থ্য ছিল না। মুম্বইয়ে তাঁর এক বন্ধুর কাছে ওই গাড়ি ছিল, যা মাঝেমধ্যে তিনি চালাতেন।

তবে, এখন তাঁর প্রিয় গাড়ি ল্যামবরগিনি। কিন্তু তা তিনি চালাতে পারেন না। অমন্য তার কারণ জিজ্ঞাসা করলে বিগ বি জানান, মুম্বইয়ের ট্র্যাফিকের জন্য এই লাক্সারি গাড়ি চালানো তাঁর পক্ষে সম্ভব হয় না। তখন অমন্য তাঁকে একটি স্পোর্টস কার কেনার পরামর্শ দেন।

এর পর অমন্যকে তিনি প্রশ্ন করেন, তিনি যদি জিতে যান, তা হলে কী করবেন সেই টাকা দিয়ে? অমন্য জানান, তিনি গরিব মানুষদের ওই টাকায় সাহায্য করবেন ও গাড়ি প্রস্তুতকারক সংস্থা বানানোর জন্য টাকা রাখবেন।

বিগ বি জোক করে বলেন, যদি অমন্য সাত কোটি জেতে এবং তাঁকে তার হাফ টাকা দেয়, তা হলে তিনি স্পোর্টস কার কিনতে পারবেন। কিন্তু অমন্য সোজা না করে দেন।

খেলার শেষ পর্যন্ত একটি অঙ্কের ট্রিক্সের উত্তর দেওয়ায় অমন্য ১০ হাজার টাকা জেতেন। উত্তর সঠিক দেওয়ার পর তাঁকে বিগ বি জানান, এই উত্তর তিনি দিতে পারতেন না। এখানেও একটি সিক্রেট শেয়ার করেন তিনি। বলেন, তিনি কখনওই অঙ্ক করতে ভালোবাসতেন না। কিন্তু স্কুল জীবনে অঙ্ক করতেই হত।

Published by:Piya Banerjee
First published: