Karishma Kapoor: ধুতি পরা ভদ্রলোকই করিশ্মার মুখে পাউডার লাগাতে শুরু করে দিলেন ! সেই স্মৃতি ভুলতে পারেন না লোলো

করিশ্মা কাপুর, ছবি-সোশ্যাল মিডিয়া

একটি চ্যানেলে গানের রিয়েলিটি শো চলাকালীন করিশমা এই সব মজার মজার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের ছবির সেটে ঠাট্টা করার কথা আমরা অভিনেতা-অভিনেত্রীদের মুখে প্রায়ই শুনতে পাই। প্র্যাঙ্কস্টারদের তালিকায় রয়েছেন সুনীল শেট্টি (Suniel Shetty), অক্ষয় কুমার (Akshay Kumar) এবং আমির খানের (Aamir Khan) মতো তারকারা। কিন্তু করিশ্মা কাপুরের (Karishma Kapoor) মতে, এই বিষয়ে একেবারে এক নম্বরে থাকবেন সুনীল। একটি চ্যানেলে গানের রিয়েলিটি শো চলাকালীন করিশ্মা এই সব মজার মজার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

এক সময়ে করিশ্মা এবং সুনীল বলিউডে বেশ হিট জুটি ছিলেন। সেই সব ছবির তালিকাও বেশ দীর্ঘ,, যেমন ‘রক্ষক’ (Rakshak), ‘সপুত’ (Sapoot), ‘বাজ: বার্ড ইন ডেঞ্জার’ (Baaz: Bird In Danger), ‘কৃষ্ণা’ (Krishna) ইত্যাদি। করিশমার স্মৃতিকথায় উঠে এসেছে সেই পুরনো দিনের কথা, পুরনো বন্ধুদের মজার মজার সব গল্প।

“সুনীল আর আমি তখন চেন্নাইয়ে একটা ফিল্মের শ্যুটিং করছি। একদিন দেখলাম আমাদের বেশ কাছেই এক ভদ্রলোক ধুতি পড়ে বসে আছেন। চারপাশে তখন প্রচন্ড ভিড়। আমি তো ভেবেছি উনি নিশ্চয়ই কোনও সিনিয়র আর্টিস্ট, হয় তো আমি ঠিক চিনতে পারছি না। পরে আন্না (সুনীল) আমায় বলেছিল ওঁর সঙ্গে দেখা করে কথা বলতে। সেই মতো আমরা সবাই ওঁর সঙ্গে বেশ অনেক ক্ষণ গল্প করি, ছবিও তুলি। পরে শ্যুটিংয়ের সময়ে হঠাৎ ওই ভদ্রলোক এসে আমার মুখে পাউডার লাগানো শুরু করলেন। আমি চমকে উঠে তাড়াতাড়ি সুনীলের কাছে গিয়ে জিজ্ঞেস করায় আসল রহস্য জানা গেল। ওই ভদ্রলোক আর কেউ নন, সুনীলেরই মেকআপ আর্টিস্ট।"

আরও একটি ঘটনার কথা শেয়ার করে করিশ্মা জানিয়েছেন, “একটা শ্যুটিংয়ে অ্যাকশনের দৃশ্যে আমি হঠাৎ লক্ষ করি দুটো লোক হাতে ছুরি নিয়ে একজন আরেকজনের দিকে দৌড়ে যাচ্ছে। কিছু বোঝার আগেই ওরা মারামারি শুরু করে দিল। আমি এতটাই ভয় পেয়ে গিয়েছিলাম যে দৌড়ে গিয়ে ইউনিটের লোকজন ডেকে আনি ওদের থামানোর জন্য, পুলিশকে খবর দিই। মোটামুটি আমার অবস্থা যখন প্রায় অজ্ঞান হয়ে যাওয়ার মতো তখন সুনীল জানায়, ‘ওহ! এটা জাস্ট একটা প্র্যাঙ্ক’!

Published by:Arpita Roy Chowdhury
First published: