Kareena kapoor khan: দ্বিতীয় নয়, তৃতীয় সন্তানের সঙ্গে আলাপ করাবেন করিনা ! ফের খুশির খবর দিলেন ভিডিও বার্তায়

Kareena kapoor khan: ৯ অগাস্ট তিনি জানাবেন এক নতুন কথা। হাতে এক কাপ কফি নিয়ে তাঁর ইনস্টাগ্রাম পেজ দেখতে সকলকে অনুরোধ করলেন তিনি।

Kareena kapoor khan: ৯ অগাস্ট তিনি জানাবেন এক নতুন কথা। হাতে এক কাপ কফি নিয়ে তাঁর ইনস্টাগ্রাম পেজ দেখতে সকলকে অনুরোধ করলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena kapoor khan) বলিউডের সব থেকে জনপ্রিয় নায়িকা। তিনি নবাব বাড়ির বউ মা। করিনার শরীর থেকে স্টাইল সব কিছুই সব সময় পারফেক্ট থাকে। কয়েক মাস আগেই দ্বিতীয় পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। তাঁর ও সইফের ছেলে তৈমুর তো কিছু না করেই শুধু মাত্র নিজের মিষ্টতায় জয় করেছে মানুষের মন। তৈমুরকে দেখলেই ছুটে আসেন পাপারাৎজিরা। তবে তাতে ছোট্ট তৈমুর বেশ বিরক্তই হয়। জন্মের পর থেকেই সেলেব হয়ে গেলে, স্বাভাবিক ছন্দে বড় হওয়া যায় না। ছোট থেকেই মানসিক চাপ তৈরি হয়। তৈমুরকে দেখে শিক্ষা নিয়েছেন সইফ ও করিনা। তাঁরা দ্বিতীয় সন্তানকে মিডিয়া থেকে দূরে রেখেছেন। ছবিও পোস্ট করেননি। যদিও কিছুদিন আগে ছেলের নাম জানিয়েছেন করিনা। কিন্তু এখনও ছোট ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে ইমোজি ব্যবহার করেন মুখের ওপর। ঠিক এই পরিস্থিতিতে তৃতীয় সন্তানের ঘোষণা করলেন করিনা।

    তবে কি তিনি ফের মা হতে চলেছেন? ইতি মধ্যেই মেহবুব স্টুডিওতে যেতে দেখা গিয়েছে করিনাকে। হাতে ফের নতুন কাজ আসতে শুরু করেছে তাঁর। তবে এমন কথা কেন বললেন তিনি? নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এসে করিনা জানান , আমি খুব তাড়াতাড়ি আমার তৃতীয় সন্তানকে আপনাদের সামনে আনব। " এই ভিডিও দেখা মাত্রই প্রশ্ন জাগতে থাকে, কি বলছেন তিনি? তবে কি ফের গর্ভবতী বেবো ! না , বিষয়টা ঠিক তা নয়।

    ৯ তারিখ অর্থাৎ ৯ অগাস্ট তিনি জানাবেন এক নতুন কথা। হাতে এক কাপ কফি নিয়ে তাঁর ইনস্টাগ্রাম পেজ দেখতে সকলকে অনুরোধ করলেন তিনি। করিনা তাঁর গর্ভাবস্থার জার্নি নিয়ে একটি বই লিখেছেন। আর সেই বইকেই তিনি নিজের তৃতীয় সন্তান হিসেবে পরিচয় দিচ্ছেন। এবং সেই বইয়ের সঙ্গেই ৯ তারিখ বিকেল ৫ টায় সকলের পরিচয় করিয়ে দেবেন। বইটির নাম 'KAREENA KAPOOR KHAN’S PREGNANCY BIBLE" । এই বইটির আনুষ্ঠানিক লঞ্চ করবেন তিনি ইনস্টাতে। বইটি অ্যামাজনে পাওয়া যাবে। আগে থেকেই তিনি প্রি-বুকিংয়ের জন্য লিঙ্ক দিয়ে রেখেছেন। এখানে তিনি তুলে ধরেছেন একজন মা হয়ে উঠতে গেলে ঠিক কি কি করতে হয়। এবং কতটা সহনশীল হতে হয়। তাঁর জীবনের কথাই বলবে এই বই। আর এই বইকেই নিজের তৃতীয় সন্তান ভাবেন করিনা। দ্বিতীয় সন্তানের সঙ্গে পরিচয় না করালেও তিনি তাঁর এই বইকে ভক্তদের থেকে দূরে রাখছেন না। হয়ত এর পর সামনে আসবে তাঁর দ্বিতীয় সন্তানের ছবি।

    Published by:Piya Banerjee
    First published: