Home /News /entertainment /
Kareena Kapoor Khan : দার্জিলিঙে শ্যুটিংয়ে করিনাকে দেখতে মানুষের ভিড়! সঙ্গে কাকে নিয়ে এলেন জানেন?

Kareena Kapoor Khan : দার্জিলিঙে শ্যুটিংয়ে করিনাকে দেখতে মানুষের ভিড়! সঙ্গে কাকে নিয়ে এলেন জানেন?

দার্জিলিঙে শ্যুটিংয়ে করিনাকে দেখতে মানুষের ভিড়! সঙ্গে কাকে নিয়ে এলেন জানেন?

দার্জিলিঙে শ্যুটিংয়ে করিনাকে দেখতে মানুষের ভিড়! সঙ্গে কাকে নিয়ে এলেন জানেন?

Kareena Kapoor Khan : পরিচালক সুজয় ঘোষের নতুন ওয়েব সিরিজের নাম 'ডিভোশন'-এ অভিনয় করছেন করিনা। কাল থেকেই শ্যুটিং শুরু হচ্ছে পাহাড়ে।

  • Share this:

    #শিলিগুড়ি: নতুন ওয়েব সিরিজের শ্যুটিংয়ে বাংলায় এলেন অভিনেত্রী করিনা কাপুর খান। শ্যুটিং হবে পাহাড়ে। তবে করিনা একা নন। অভিনেত্রীর সঙ্গে এসেছেন তাঁর ছোট ছেলে জেহ আলি খানও। পাহাড়েই হবে এই ওয়েব সিরিজের শ্যুটিং। ৮ দিনের শ্যুটিংয়ে আজই শিলিগুড়ি পৌঁছলেন বলিউড ডিভা।

    পরিচালক সুজয় ঘোষের নতুন ওয়েব সিরিজের নাম 'ডিভোশন'-এ অভিনয় করছেন করিনা। কাল থেকেই শ্যুটিং শুরু হচ্ছে পাহাড়ে। প্রথম পর্যায়ের শ্যুটিং চলছে কালিম্পংয়ের লাভায়। পরে শৈলশহর দার্জিলিংয়েও ওয়েব সিরিজটির শ্যুটিং হবে বলে জানা যাচ্ছে। বাগডোগরা বিমানবন্দর থেকে সড়ক পথে যান লাভায়।

    অন্যরকম চিন্তা ধারায় তৈরি হচ্ছে এই ডিটেক্টিভ ওয়েব সিরিজ। আগামী ২৮ মে পর্যন্ত চলবে ছবির শ্যুটিং। সহ অভিনেতা, অভিনেত্রীরাও পৌঁছে গিয়েছেন পাহাড়ে। এদিকে করিনা কাপুরকে দেখতে ভিড় উপচে পড়ে বিমানবন্দরে। সঙ্গে ছিল ছোট্ট জেহ। জ্ঞান হওয়ার আগে থেকেই তাঁর খ্যাতি চোখে পড়ার মতো। তাই জেহকে দেখতেও ভিড় জমে। কড়া নিরাপত্তায় বিমানবন্দর থেকে বাইরে বের করা হয় অভিনেত্রী ও জেহকে।

    আরও পড়ুন- আমিষ ছুঁয়েও দেখেন না! এই ৭ নায়িকার ডায়েটে শুধুই নিরামিষ

    মাস খানেক আগে অন্য একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ে সেবকের করোনেশন সেতুতে বিস্ফোরনের শ্যুটকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। তারপর আবার এক ওয়েব সিরিজ হচ্ছে এই এলাকায়! তাই নিরাপত্তা ব্যবস্থা কড়া রাখা হয়েছে।

    পার্থপ্রতিম সরকার

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kareena Kapoor Khan

    পরবর্তী খবর