Home /News /entertainment /
Kareena Kapoor Khan : দুই সন্তানের মা! ফের ত্বন্বী চেহারায় ফিরতে দুটি খাবারকে বিদায় জানালেন করিনা কাপুর

Kareena Kapoor Khan : দুই সন্তানের মা! ফের ত্বন্বী চেহারায় ফিরতে দুটি খাবারকে বিদায় জানালেন করিনা কাপুর

Kareena Kapoor Khan : এমনিতে খাদ্যরসিক করিনা। সুস্বাদু খাবার পেট পুরে খেতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রকমের খাবারের ভিডিও শেয়ার করেন।

  • Share this:

    #মুম্বই: দুই সন্তানের মা হয়ে গিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। কিন্তু সেই জন্য নিজের সৌন্দর্যের সঙ্গে আপোশ করতে নারাজ অভিনেত্রী। এমনিতে খাদ্যরসিক করিনা। সুস্বাদু খাবার পেট পুরে খেতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রকমের খাবারের ভিডিও শেয়ার করেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিওয় দেখা যায়, কবজি ডুবিয়ে করিনা বিরিয়ানি ও মুগ ডালের হালুয়া খাচ্ছেন।

    কিন্তু আর নয়। এবার এই প্রিয় দুটি খাবারকেই বিদায় জানাতে চলেছেন করিনা। ফের যোগ ব্যায়াম ও শরীরচর্চা শুরু করেছেন বেবো। আর তাই সুস্বাদু খাবারেও রাশ টানার পালা। শরীর নিয়েই খুবই সচেতন করিনা। যোগ ব্যায়ামের মাধ্যমে নিজেকে সঠিক আকৃতিতে রাখেন তিনি। সম্প্রতি শেয়ার করা এক ভিডিওয় দেখা যাচ্ছে, করিনা (Kareena Kapoor Khan) আবার সেই রুটিনে ফিরছেন।

    স্বাভাবিক ভাবেই বেবোর এই ভিডিও অনুপ্রাণিত করছে নেটিজেনদের। ভিডিওতে বেশ কয়েকটি স্ট্রেচিং ও যোগ ব্যায়াম করতে দেখা গিয়েছে করিনাকে। আর তাই দুই সন্তানের মা হয়েও তিনি একই রকমের ফ্লেক্সিবল। এই প্রজন্মের অভিনেত্রীদেরও অনায়াসেই টেক্কা দিতে পারেন তিনি।

    কিন্তু এর জন্য প্রিয় দুই খাবার ছাড়তে হয়েছে অভিনেত্রীকে। করিনার (Kareena Kapoor Khan) কথায়, "আমার যোগা প্রশিক্ষক আমায় ইনস্টাগ্রামে ফলো করে। অতঃপর আমায় বিরিয়ানি ও হালুয়া ছাড়তে হল।"

    প্রসঙ্গত কাজের দিক থেকে ২০২০-তে আংরেজি মিডিয়াম ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এবছর মুক্তি পাবে লাল সিং চড্ডা। আমির খানের বিপরীতে অভিনয় করছেন করিনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kareena Kapoor Khan

    পরবর্তী খবর