করণ জোহর ও অর্জুন কপূরকে তীব্র ভর্ৎসনা করেছিলেন আমির খান !

আমির খান, করণ জোহর ও অর্জুন কপূর, ফাইল ছবি

২০১৫ সালের একটি অনুষ্ঠানে আমির খান বলেছিলেন তাঁর এই শো একদম ভালো লাগে না।

  • Share this:

#মুম্বই : আমির খানের (Aamir Khan) হোম প্রোডাকশন দিল্লি বেলি (Delhi Belly) ১০ বছরে পা দিয়েছে। এই ছবিটির চিত্রনাট্যের ভাষা ও ব্যবহৃত শব্দ নিয়ে সেই সময় প্রচুর সমালোচনা হয়েছিল। এমনকী ছবির একটি গান নিয়েও অনেক কথা শোনা গিযেছিল।

কিন্তু জানেন কি এরকমই একটি সমালোচিত শো ‘এবিআই নকআউট’ (AIB Knockout) নিয়ে চরম বিরোধিতা করেছিলেন আমির খান নিজেই। এমনকী পরিচালক করণ জোহর (Karan Johar) ও অভিনেতা অর্জুন কপূর (Arjun Kapoor) এই শো-এ অংশ নিয়েছিলেন বলে আমির তাঁদের ভর্ৎসনাও করেন।

২০১৫ সালের একটি অনুষ্ঠানে আমির খান বলেছিলেন তাঁর এই শো একদম ভাল লাগে না। এটা খুব হিংসাত্মক। মিস্টার পারফেকশনিস্ট বলেছিলেন, “আমি জানি এই অনুষ্ঠানটি তরুণ প্রজন্ম ভালবাসে ৷ তবে আমি এটা একদম পছন্দ করি না । করণ জোহর এবং অর্জুন কাপুর আমার বন্ধু । আমি তাঁদের তিরস্কার করেছিলাম, এই অনুষ্ঠানে অংশ নেওয়ার কারণে। আমি তাঁদের বলেছিলাম, তোমরা এখানে গিয়েছ, আমার সেটা একটুও ভাল লাগেনি । আমি এই ধরনের ঠাট্টার বয়স পেরিয়ে এসেছি। আমি ১৪ বছরের ছেলে নই, যে অশ্লীল শব্দ শুনে হাসব। এই অনুষ্ঠানে যা হয়, তাতে আমার ব্যক্তিগত কিছু সমস্যা আছে। তাই আমি এই অনুষ্ঠান এড়িয়ে চলি।”

তিনি আরও বলেন, “আমি এই অনুষ্ঠানের কয়েকটি ভিডিও ক্লিপ দেখে হতাশ হয়ে পড়েছিলাম। আমি বিশ্বাস করি প্রত্যেকের বাক স্বাধীনতা আছে। তবে আমাদের বুঝতে হবে, আমাদের কিছু দায়িত্বও আছে। যে গুলি আমরা ভুলে যেতে পারি না। কারওর সম্বন্ধে বাজে কথা বলা, আমার কাছে হিংসাত্মক। কারণ ওই শব্দের দ্বারা সংশ্লিষ্ট ব্যক্তিকে অপমান করা হয়। কারণ শুধু শারীরিক নয়, হিংসা কিন্তু মানসিকও হতে পারে ৷”

Published by:Arpita Roy Chowdhury
First published: